ঝিনাইহে যৌতুক মামলায় প্যানেল চেয়ারম্যান কারাগারে

ডেস্ক নিউজ : | ০৬:২২ মিঃ, মে ৭, ২০২০



স্ত্রী নির্যাতনের মামলায় স্বামী কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৭মে) ভোরে বারবাজার ফাঁড়ি পুলিশ তাকে আটক করে।

নির্যাতনের অভিযোগ এনে তার স্ত্রী গত বুধবার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন পুলিশ তাকে আটক করে।

স্ত্রী নিশাত সুলতানা আফরীন লিখিত অভিযোগে জানান, তার স্বামী প্রায়ই যৌতুকের টাকার জন্য তার ওপর শারীরিক ও মানসিক চাপ দিতো। কিন্তু গত ৫ মে স্ত্রী বাড়িতে সাংসারিক কাজ করার সময় রাশেদুল ইসলাম তার স্ত্রীকে ঘরে ডেকে নিয়ে টাকা ও স্বর্ণালঙ্কাকার চায়। কিন্তু তার স্ত্রী দিতে রাজি না হওয়ায় তাকে ঘরের মধ্যে মারধর করে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বারবাজার পুলিশ ফাঁড়ির আইসি এসআই শিকদার মনিরুল ইসলাম জানান, স্ত্রী নিশাত সুলতানা আফরীনের মামলায় তাকে আটক করা হয়েছে। যৌতুক ও টাকার জন্য নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়াতে বাধ্য হয়ে তার স্ত্রী মামলা করেন।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, স্ত্রীর করা মামলায় তার স্বামী রাশেদুলকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি কাষ্টভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 74 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:২৬ মিঃ, নভেম্বর ১৩, ২০১৭

জঙ্গি হামলার আশঙ্কায় নির্বাচন ভবন

১১:২০ মিঃ, নভেম্বর ১৮, ২০১৮

ইজিবাইকে ট্রাকের ধাক্কা, নিহত ৪

সর্বশেষ আপডেট

১১ জনপ্রতিনিধি বরখাস্ত করোনা প্রতিরোধ করেই বাঁচতে হবে : ইমরান খান সাংসদ এনামুলের বিরুদ্ধে ভ্রূণ হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম হাসপাতালে ভর্তি আগামী ১০ জুন শুরু হচ্ছে বাজেট অধিবেশন দিল্লিতে প্রবেশ সাত দিনের জন্য বন্ধ ঘোষণা পুরোদমে কাজ শুরুর আহ্বান জানালেন ওবায়দুল কাদের আমেরিকায় ৪ সহস্রাধিক বিক্ষোভকারী আটক, সেনা মোতায়েন করোনা ঝুঁকি না কমা পর্যন্ত এইচএসসি হবে না: শিক্ষামন্ত্রী মানবিক কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত ট্রেন ভ্রমণ এখন অনলাইনে কাটা টিকিটে : রেলমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানালেন আন্তোনিও গুতেরেস বিশেষজ্ঞদের পরামর্শেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত বিমান ভাড়া করে সাবেক পররাষ্ট্রমন্ত্রী মোরশেদ খান সস্ত্রীক দেশ ছাড়লেন মোদির মন ভালো নেই : ট্রাম্প লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যা জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বৈঠক প্রস্তাব নাকচ করেছে চীন উত্তর কোরিয়া ছাড়লেন ব্রিটিশ কূটনীতিকরা আবারো ৫ ইউপি চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত ১৫ জুন পর্যন্ত করোনা রোধে যেসব শর্ত মানতে হবে