সাড়ে চার কোটি মানুষকে ত্রাণ দিয়েছে সরকার

ডেস্ক নিউজ: | ০৫:৩৯ মিঃ, মে ১১, ২০২০



চার কোটি মানুষকে ত্রাণ দিয়েছে সরকার। সোমবার এক তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়েছে। 

৬৪টি জেলা প্রশাসন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী রবিবার পর্যন্ত এক লাখ ১৩ হাজার ৮০২ মেট্রিক টন চাল বিতরণ হয়েছে। সারাদেশে চাল বরাদ্দ করা হয়েছে এক লাখ ৪৩ হাজার ৬৭ মেট্রিক টন। এতে উপকারভোগী পরিবার সংখ্যা প্রায় এক কোটি।

এছাড়া তিন কোটি ছয় লাখ দুই হাজার মানুষের হাতে তুলে দেয়া হয়েছে ৫১ কোটি ৬৯ লাখ ১৩ হাজার টাকা। নগদ টাকা বরাদ্দ আছে প্রায় ৮০ কোটি টাকা। এতে ইতোমধ্যে উপকার পাওয়া পরিবার সংখ্যা ৫৯ লাখ ১১ হাজার ৫০০টি।

শিশু খাদ্য সহায়ক হিসেবে বরাদ্দ ১৫ কোটি ৯৪ লক্ষ টাকা এবং এ পর্যন্ত বিতরণ করা হয়েছে ১৩ কোটি নয় লক্ষ ৬৬ হাজার টাকা। এতে উপকারভোগী পরিবার সংখ্যা তিন লক্ষ ৮৩ হাজার এবং লোকসংখ্যা সাত লক্ষ ৮৯ হাজার জন। 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 69 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৬:৪৯ মিঃ, সেপ্টেম্বর ২০, ২০১৮

জাতীয় ক্রীড়া পরিষদ বিল পাস

সর্বশেষ আপডেট

১১ জনপ্রতিনিধি বরখাস্ত করোনা প্রতিরোধ করেই বাঁচতে হবে : ইমরান খান সাংসদ এনামুলের বিরুদ্ধে ভ্রূণ হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম হাসপাতালে ভর্তি আগামী ১০ জুন শুরু হচ্ছে বাজেট অধিবেশন দিল্লিতে প্রবেশ সাত দিনের জন্য বন্ধ ঘোষণা পুরোদমে কাজ শুরুর আহ্বান জানালেন ওবায়দুল কাদের আমেরিকায় ৪ সহস্রাধিক বিক্ষোভকারী আটক, সেনা মোতায়েন করোনা ঝুঁকি না কমা পর্যন্ত এইচএসসি হবে না: শিক্ষামন্ত্রী মানবিক কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত ট্রেন ভ্রমণ এখন অনলাইনে কাটা টিকিটে : রেলমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানালেন আন্তোনিও গুতেরেস বিশেষজ্ঞদের পরামর্শেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত বিমান ভাড়া করে সাবেক পররাষ্ট্রমন্ত্রী মোরশেদ খান সস্ত্রীক দেশ ছাড়লেন মোদির মন ভালো নেই : ট্রাম্প লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যা জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বৈঠক প্রস্তাব নাকচ করেছে চীন উত্তর কোরিয়া ছাড়লেন ব্রিটিশ কূটনীতিকরা আবারো ৫ ইউপি চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত ১৫ জুন পর্যন্ত করোনা রোধে যেসব শর্ত মানতে হবে