আবারো ৫ ইউপি চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত

ডেস্ক নিউজ : | ০৭:২৮ মিঃ, মে ২৮, ২০২০



মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নগদ অর্থ সহায়তা কর্মসূচির সুবিধাভোগীর তালিকা প্রণয়ণে অনিয়মের অভিযোগ ও খাদ্যবান্ধব কর্মসূচির চাল আত্মসাতের অভিযোগে ২ জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ৩ জন সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (২৮ মে) এ সংক্রান্ত আদেশ জারি করেছে স্থানীয় সরকার বিভাগ।

সাময়িকভাবে বরখাস্ত হওয়া জনপ্রতিনিধিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমেদ এবং বিজয়নগর উপজেলার বিষ্ণুপুরের চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ভূঁইয়া।

এছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বীরগাঁও ইউপির ২নং ওয়ার্ডের সদস্য তাহের মিয়া, গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার রায়েদ ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য মো. বোরহান উদ্দিন এবং একই উপজেলার চাঁদপুর ইউপির ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য বিলকিস বেগম।

একই সময়ে সাময়িকভাবে বরখাস্তকৃত চেয়ারম্যান ও সদস্যদের পৃথক পৃথক কারণ দর্শানো নোটিশে কেন তাদের চূড়ান্তভাবে পদ থেকে অপসারণ করা হবে না তার জবাব ১০ কার্যদিবসের মধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে পাঠাতে অনুরোধ করা হয়েছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 72 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ আপডেট

সাগরপথে ইতালি উপকূলে ৩৬২ বাংলাদেশী অভিবাসি বনানী কবরস্থানে সমাহিত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন সাহারা খাতুনের জানাজা সকাল ১১টায় বলিভিয়ার প্রেসিডেন্ট করোনা আক্রান্ত সহকর্মীকে হারিয়ে শোকে মুহ্যমান নেতাকর্মীরা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম : প্রধানমন্ত্রী এরশাদের মৃত্যুবার্ষিকীর দিন ভোট না করতে ইসিকে অনুরোধ জানালেন জাপা একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম দ্রুত শুরু হবে: শিক্ষামন্ত্রী চামড়া রফতানির প্রস্তাব কাদেরের ৯ কার্যদিবসে বাজেট অধিবেশন শেষ সামরিক শাসকদের দুর্নীতির বীজ এখন মহীরূহ: প্রধানমন্ত্রী পাপুল আসন খালি হতে পারে মানবপাচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী ভার্চুয়াল আদালত পরিচালনার বিধান রেখে সংসদে বিল পাস মুজিব শতবর্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন কৃষিমন্ত্রীর ব্রাজিলের প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত চিকিৎসা নিতে থাইল্যান্ডে সাহারা খাতুন বগুড়া-১ ও যশোর-৪ উপনির্বাচনে অংশ নেবে না বিএনপি এশিয়ার সমুদ্রে দুই প্রধান শক্তির সামরিক মহড়া