১১ জনপ্রতিনিধি বরখাস্ত

ডেস্ক নিউজ : | ০৭:৪০ মিঃ, জুন ২, ২০২০



কর্মস্থলে অনুপস্থিতি, প্রধানমন্ত্রী প্রদত্ত মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নগদ অর্থ সহায়তা ও ত্রাণ বিতরণে অনিয়মসহ নানা অভিযোগে আরও ১১ জনপ্রতিনিধিকে সাময়িক বরখাস্ত করেছে সরকার।

মঙ্গলবার (২ জুন) চারজন ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান, ছয়জন ইউপি সদস্য এবং একজন পৌর কাউন্সিলরকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর এ নিয়ে মোট ৮৫ জনপ্রতিনিধিকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো। এদের মধ্যে ২৮ ইউপি চেয়ারম্যান, ৫১ ইউপি সদস্য, একজন জেলা পরিষদ সদস্য, চারজন পৌর কাউন্সিলর এবং একন উপজেলা ভাইস-চেয়ারম্যান রয়েছেন।

মঙ্গলবার (২ জুন) সাময়িকভাবে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যানরা হলেন-কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর ইউপির মো. আনোয়ারুল হক, বাজিতপুর উপজেলার হালিমপুর ইউপির হাজি মো. কাজল ভূইয়া, বরগুনা সদর উপজেলাধীন এম বালিয়াতলী ইউপির মো. শাহনেওয়াজ এবং নলটোনা ইউপির হুমায়ুন কবীর।

সাময়িকভাবে বরখাস্তকৃত ইউপি সদস্যরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউপির ২নং ওয়ার্ডের সদস্য হারিছ মিয়া এবং ৭নং ওয়ার্ডের সদস্য হাছান মিয়া, বরগুনা সদর উপজেলার নলটোনা ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য মো. হারুন মিয়া, ৮নং ওয়ার্ডের সদস্য মো. হানিফ, ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মোসা. রাণী এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মোসা. ছাবিনা ইয়াসমিন (পলি)।

এছাড়া চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সোলাইমান বাবুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 72 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:০৯ মিঃ, ডিসেম্বর ২, ২০১৮

পাবনায় ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত

সর্বশেষ আপডেট

সাগরপথে ইতালি উপকূলে ৩৬২ বাংলাদেশী অভিবাসি বনানী কবরস্থানে সমাহিত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন সাহারা খাতুনের জানাজা সকাল ১১টায় বলিভিয়ার প্রেসিডেন্ট করোনা আক্রান্ত সহকর্মীকে হারিয়ে শোকে মুহ্যমান নেতাকর্মীরা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম : প্রধানমন্ত্রী এরশাদের মৃত্যুবার্ষিকীর দিন ভোট না করতে ইসিকে অনুরোধ জানালেন জাপা একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম দ্রুত শুরু হবে: শিক্ষামন্ত্রী চামড়া রফতানির প্রস্তাব কাদেরের ৯ কার্যদিবসে বাজেট অধিবেশন শেষ সামরিক শাসকদের দুর্নীতির বীজ এখন মহীরূহ: প্রধানমন্ত্রী পাপুল আসন খালি হতে পারে মানবপাচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী ভার্চুয়াল আদালত পরিচালনার বিধান রেখে সংসদে বিল পাস মুজিব শতবর্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন কৃষিমন্ত্রীর ব্রাজিলের প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত চিকিৎসা নিতে থাইল্যান্ডে সাহারা খাতুন বগুড়া-১ ও যশোর-৪ উপনির্বাচনে অংশ নেবে না বিএনপি এশিয়ার সমুদ্রে দুই প্রধান শক্তির সামরিক মহড়া