ঢাকা, শুক্রবার, আগস্ট ১৪ ২০২০,

এখন সময়: ০৮:৪৪ মিঃ

ওসির অপসারণ চান ৭ ইউপি চেয়ারম্যান

ডেস্ক নিউজ : | ০৬:৩৪ মিঃ, জুলাই ৪, ২০২০



ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের অপসারণ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সাতজন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।

শনিবার (৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সাত ইউপি চেয়ারম্যানের পক্ষে বক্তব্য দেন আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন।

তিনি অভিযোগ করে বলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সির বিরুদ্ধে সরকারি বালু লোপাটের অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশের জেরে ওসি জাবেদ মাহমুদ গত ২ জুলাই রাতে আশুগঞ্জ সদর ইউনিয়নের সোনারামপুর গ্রামের স্থানীয় সাংবাদিক আশেকুর রহমান রনির বাড়িতে গিয়ে তার সঙ্গে দুর্ব্যবহার করেন। আমি ঘটনাস্থলে গিয়ে দুর্ব্যবহার সম্পর্কে জানতে চাইলে আমার সঙ্গেও দুর্ব্যবহার করেন ওসি। এ সময় আমাকে থানায় নিয়ে শায়েস্তা করার হুমকি দেন।

সংবাদ সম্মেলন থেকে ওসি জাবেদ মাহমুদের অপসারণ দাবি করেন ইউপি চেয়ারম্যানরা।

তবে ওসি জাবেদ মাহমুদ অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, আমি রনির চেহারাই দেখিনি, তিনি নিয়মিত মামলার আসামি। মামলার তদন্তকারী কর্মকর্তা রনিকে থানায় নিয়ে আসতে চাইলে চেয়ারম্যান সালাহ উদ্দিন বাধা দেন। পরবর্তীতে আমার সঙ্গে চেয়ারম্যান ফোনে কথা বলার পর রনিকে আধা ঘণ্টা পর থানায় পাঠানো হবে বললে তদন্তকারী কর্মকর্তা ঘটনাস্থল থেকে চলে আসেন।

সংবাদ সম্মেলনে আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, তালশহর ইউপি চেয়ারম্যান আবু শ্যামা, আড়াইসিধা ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী ও তারুয়া ইউপি চেয়ারম্যান ইদ্রিস হাসান উপস্থিত ছিলেন।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 58 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০১:১৭ মিঃ, আগস্ট ২৭, ২০১৭

৫৭ ধারায় বিশেষজ্ঞ মতামত

১১:২৮ মিঃ, ফেব্রুয়ারি ১৭, ২০১৯

মাইজভান্ডার দরবার যাওয়ার পথে ঝরল ৫ প্রাণ

সর্বশেষ আপডেট

মৃত্যুহার কমে আসায় করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার হাসপাতাল হচ্ছে ৮ বিভাগে : স্বাস্থ্যমন্ত্রী ভারত-বাংলাদেশের সম্পর্ক রক্তের সম্পর্ক : নৌপ্রতিমন্ত্রী স্বাস্থ্যবিভাগের নিয়মিত বুলেটিন সপ্তাহে দুইদিন প্রচারের আহ্বান কাদেরের ভারতের বিদায়ী হাইকমিশনারের সঙ্গে খাদ্যমন্ত্রীর সাক্ষাৎ করোনার ভ্যাকসিন আমদানির জন্য প্রয়োজনীয় বরাদ্দ রয়েছে : অর্থমন্ত্রী যে কোনো সময় বদলি হতে পারবেন প্রাথমিক শিক্ষকরা : জাকির সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে হবে যেকোন মূল্যে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সত্যিকারের রাজনৈতিক নেতাকর্মীরা লোভে রাজনীতিতে সম্পৃক্ত হয়না: কাদের বঙ্গবন্ধু হত্যা সদ্য স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র হত্যার ষড়যন্ত্রের অংশ : তথ্যমন্ত্রী অসাম্প্রদায়িক চেতনার মধ্য দিয়েই গড়ে তুলতে হবে সমৃদ্ধির সোপান : কাদের তরুণরাই যেকোন উন্নয়নের মূল চালিকাশক্তি : আইসিটি প্রতিমন্ত্রী প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন পররাষ্ট্রমন্ত্রী নিম্নমানের কাজ, অনিয়ম-দূর্নীতি কোন অবস্থাতেই সহ্য করা হবে না : তাজুল ইসলাম রাজনীতিতে প্রতিহিংসা ছড়ানোদের মুখে গণতন্ত্রের কথা ষড়যন্ত্রের অংশ : কাদের জন্মাষ্টমী উৎসব ভক্তগণকে শ্রীকৃষ্ণের জীবনাদর্শ অনুসরণ করতে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী ডিসেম্বরের মধ্যে দক্ষিণ সিটিকে জঞ্জালমুক্ত করা হবে : তাপস চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন শপথ নিলেন শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী মাহিন্দ রাজাপাকসে প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী