ঢাকা, শুক্রবার, আগস্ট ১৪ ২০২০,

এখন সময়: ০৭:৪৮ মিঃ

সাহারা খাতুনের জানাজা সকাল ১১টায়

ডেস্ক নিউজ : | ০৩:১৬ মিঃ, জুলাই ১১, ২০২০



আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মরদেহ দেশে পৌঁছেছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে সাহারা খাতুনের মরদেহ দেশে আনা হয়। এর আগে থাইল্যান্ডের ব্যাংকক থেকে স্থানীয় সময় রাত ৯টায় ইউএস-বাংলার ফ্লাইটটি দেশের পথে রওয়ানা দেয়।

শুক্রবার দিনগত রাত ১টা ৫৫ মিনিটে ফ্লাই্টটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন, ‘১টা ৩০ মিনিটে উড়োজাহাজটি ল্যান্ড করার কথা থাকলেও একটু দেরি হয়েছে।’

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মরদেহ বুঝে নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

মরদেহের সঙ্গে ব্যাংকক থেকে সাহারা খাতুনের পিএ আনিসুর রহমানও আসেন। মরদেহ বুঝে নেওয়ার সময় জাহাঙ্গীর কবির নানক ও আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ বিভিন্ন পর্যায়ের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন। এ ছাড়া সাহারা খাতুনের পরিবার সদস্যরাও উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতে মরদেহ আওয়ামী লীগের নেতাকর্মীরা বুঝে নেন।

শনিবার সকাল ১১টায় বনানী কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে সাহারা খাতুনের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত করা হবে।

 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 31 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ আপডেট

মৃত্যুহার কমে আসায় করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার হাসপাতাল হচ্ছে ৮ বিভাগে : স্বাস্থ্যমন্ত্রী ভারত-বাংলাদেশের সম্পর্ক রক্তের সম্পর্ক : নৌপ্রতিমন্ত্রী স্বাস্থ্যবিভাগের নিয়মিত বুলেটিন সপ্তাহে দুইদিন প্রচারের আহ্বান কাদেরের ভারতের বিদায়ী হাইকমিশনারের সঙ্গে খাদ্যমন্ত্রীর সাক্ষাৎ করোনার ভ্যাকসিন আমদানির জন্য প্রয়োজনীয় বরাদ্দ রয়েছে : অর্থমন্ত্রী যে কোনো সময় বদলি হতে পারবেন প্রাথমিক শিক্ষকরা : জাকির সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে হবে যেকোন মূল্যে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সত্যিকারের রাজনৈতিক নেতাকর্মীরা লোভে রাজনীতিতে সম্পৃক্ত হয়না: কাদের বঙ্গবন্ধু হত্যা সদ্য স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র হত্যার ষড়যন্ত্রের অংশ : তথ্যমন্ত্রী অসাম্প্রদায়িক চেতনার মধ্য দিয়েই গড়ে তুলতে হবে সমৃদ্ধির সোপান : কাদের তরুণরাই যেকোন উন্নয়নের মূল চালিকাশক্তি : আইসিটি প্রতিমন্ত্রী প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন পররাষ্ট্রমন্ত্রী নিম্নমানের কাজ, অনিয়ম-দূর্নীতি কোন অবস্থাতেই সহ্য করা হবে না : তাজুল ইসলাম রাজনীতিতে প্রতিহিংসা ছড়ানোদের মুখে গণতন্ত্রের কথা ষড়যন্ত্রের অংশ : কাদের জন্মাষ্টমী উৎসব ভক্তগণকে শ্রীকৃষ্ণের জীবনাদর্শ অনুসরণ করতে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী ডিসেম্বরের মধ্যে দক্ষিণ সিটিকে জঞ্জালমুক্ত করা হবে : তাপস চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন শপথ নিলেন শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী মাহিন্দ রাজাপাকসে প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী