ঢাকা, শুক্রবার, অক্টোবর ২৩ ২০২০,

এখন সময়: ০৫:৩৬ মিঃ

স্থানীয় নির্বাচনে প্রার্থী ঘোষণা আ.লীগের

ডেস্ক নিউজ : | ০৮:৪৭ মিঃ, সেপ্টেম্বর ২১, ২০২০



৩ জেলা পরিষদ, ৯ উপজেলা পরিষদ ও ৫৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা থেকে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সভাটি অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে দলের প্রার্থিতা পেয়েছেন মো. শামসুল হক, মাদারীপুরে জেলা পরিষদে মুনির চৌধুরী ও মৌলভীবাজার জেলা পরিষদে মিছবাহুর রহমান।

এছাড়া নওগাঁর মান্দা উপজেলায় মো. এমদাদুল হক, যশোর সদরে নুরজাহান ইসলাম নীরা, বাগেরহাটের শরণখোলায় রায়হান উদ্দিন শান্ত, খুলনার পাইকগাছায় মো. আনোয়ার ইকবাল, মাদারীপুরের শিবচরে আ. লতিফ মোল্লা, সুনামগঞ্জের জামালগঞ্জে মো. ইকবাল আল আজাদ, কুমিল্লার দাউদকান্দিতে মোহাম্মদ আলী, চাঁদপুরের মতলব দক্ষিণে বি এইচ এম কবির আহমেদ ও চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্বজন কুমার তালুকদারকে দলের প্রার্থী ঘোষণা করা হয়েছে।

এছাড়াও ৫৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 33 বার।




সর্বশেষ আপডেট

মার্কিন নির্বাচন : আগাম ভোটে এগিয়ে বাইডেন প্রথম সমাবেশে ওবামা, বললেন এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ! জাতীয় হৃদরোগ হাসপাতালে শয্যা বাড়ছে : স্বাস্থ্যমন্ত্রী মাদকাসক্তি শনাক্তে প্রত্যেক চালকের ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর নৌযান শ্রমিকদের সমস্যা দ্রুত সমাধান হবে : নৌপ্রতিমন্ত্রী পেঁয়াজে ভারতের ওপর নির্ভরশীলতা কমাতে চায় সরকার শহরের সঙ্গে পাল্লা দিয়ে গ্রামের উন্নয়ন হচ্ছে: আমু করোনামুক্ত পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান করোনার মধ্যেও উন্নয়ন বাধাগ্রস্ত হয়নি : তোফায়েল আহমেদ মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী গ্রামীণ রাস্তা আরো মজবুত করে তৈরি করতে হবে : প্রধানমন্ত্রী তথ্যপ্রযুক্তি খাতে আরও ১০ লাখ কর্মসংস্থান হবে : পলক আলুর দাম পুনঃনির্ধারণ করবে সরকার: কৃষিমন্ত্রী বিমানবন্দরগুলোকে রাতে ফ্লাইট ওঠা-নামার উপযোগী করার নির্দেশ রায়হান হত্যার সুষ্ঠু বিচারে সরকার একপায়ে দাঁড়িয়ে : পররাষ্ট্রমন্ত্রী ব্যর্থতার জন্য বিএনপি নেতৃত্বের পদত্যাগ করা উচিত বেতনে সংসার চলছে না, পদত্যাগের চিন্তা ব্রিটিশ প্রধানমন্ত্রীর সেনাবাহিনীকে যুদ্ধের জন্য প্রস্তুত থাকার নির্দেশ শি জিন পিংয়ের ডিসেম্বরে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক করোনা এসে পরিসংখ্যানের গুরুত্ব আরও বাড়িয়েছে