ঢাকা, বুধবার, ফেব্রুয়ারি ৮ ২০২৩,

এখন সময়: ০৭:৩৫ মিঃ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান হলেন মুনির

স্টাফ রিপোর্টার | ০৭:০১ মিঃ, অক্টোবর ৪, ২০২০



বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাদারীপুর জেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মুনির চৌধুরী।

রোববার (০৪ অক্টোবর) সকালে মুনির চৌধুরীকে নির্বাচিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. জিয়াউর রহমান।

গতকাল শনিবার (০৩ অক্টোবর) ছিল জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। মুনির চৌধুরী মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে আগামী ২০ অক্টোবর এ জেলায় উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মাদারীপুরের সহকারী রিটার্নিং কর্মকর্তা বিকাশ চন্দ্র দে বলেন, শনিবার ছিল জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

রোববার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগ প্রার্থী মুনির চৌধুরীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সব নথিপত্র গেজেটের জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 15615 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ আপডেট

বাংলাদেশ থেকে সৌদি আরবে অধিক জনশক্তি রপ্তানির ওপর স্পিকারের গুরুত্বারোপ ব্যাপক ও তীব্র সামরিক মহড়ার অঙ্গীকার উ.কোরিয়ার মালি সফরে রুশ পররাষ্ট্রমন্ত্রী তুরস্কে ৭ দিনের জাতীয় শোক ঘোষণা প্রত্যেক দেশের ডাটা সুরক্ষা আইন থাকা প্রয়োজন : আইনমন্ত্রী নির্বাচন পর্যন্ত সারা দেশে প্রতিদিন কর্মসূচি থাকবে : ওবায়দুল কাদের সংসদ সদস্য আলহাজ মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ঢাকায় পৌঁছেছেন বেলজিয়ামের রানি পশ্চিমাদের সতর্ক করলেন সৌদির মন্ত্রী যত দ্রুত সম্ভব আমরা এই ট্রাজেডি কাটিয়ে উঠব : এরদোগান রাস্তার আন্দোলনে দাবি বাস্তবায়ন হবে না : বিএনপিকে তোফায়েল আহমেদ সরকারের উন্নয়নের জোয়ারে বিএনপির আন্দোলন তলিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা জানালেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট যুদ্ধের বর্ষপূর্তিতে রাশিয়ার বিরুদ্ধে আসছে বড় নিষেধাজ্ঞা পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন শিগগির রাশিয়া থেকে সার আমদানি করা হবে : কৃষিমন্ত্রী খবর পাচ্ছি বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে : ওবায়দুল কাদের তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না : তোফায়েল আহমেদ শিশুদের সমঅধিকার নিশ্চিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দেশের সর্বস্তরের জনগণকে আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির