ঢাকা, শুক্রবার, অক্টোবর ২৩ ২০২০,

এখন সময়: ০৫:১৫ মিঃ

রাজশাহী-পঞ্চগড় রুটে চালু হচ্ছে বাংলাবান্ধা এক্সপ্রেস

ডেস্ক নিউজ:  | ০৫:৪৯ মিঃ, অক্টোবর ১৪, ২০২০



রাজশাহী থেকে পঞ্চগড় রুটে চালু হচ্ছে ‘বাংলাবান্ধা এক্সপ্রেস’। শুক্রবার (১৬ অক্টোবর) থেকে এ ট্রেন নিয়মিত চলাচল করবে।

বুধবার (১৪ অক্টোবর) বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ট্রেনটি উদ্বোধন করবেন।

পশ্চিমাঞ্চল রেলওয়ে জানায়, বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটিতে শোভন চেয়ার ও শোভন শ্রেণির ৭৬৪ ও ৭৫২টি আসনের ব্যবস্থা থাকবে। রাজশাহী থেকে শুক্রবার এবং পঞ্চগড় থেকে শনিবার নতুন এই ট্রেন সাপ্তাহিক বন্ধ থাকবে।

ট্রেনটি রাজশাহী-পঞ্চগড় উভয় পথেই যাত্রাবিরতি করবে নাটোর, আব্দুল্লাহপুর, মাধনগর, আহসানগঞ্জ, সান্তাহার জংশন, আক্কেলপুর, জয়পুরহাট, পাঁচবিবি, বিরামপুর, ফুলবাড়ী, পার্বতীপুর জংশন, চিরিরবন্দর, দিনাজপুর, সেতাবগঞ্জ, পীরগঞ্জ, শিবগঞ্জ, ঠাকুরগাঁও রোড, রুহিয়া ও কিসমত স্টেশনে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 28 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১২:৩২ মিঃ, অক্টোবর ২৭, ২০১৮

দেশে ফিরেছেন রাষ্ট্রপতি 

সর্বশেষ আপডেট

মার্কিন নির্বাচন : আগাম ভোটে এগিয়ে বাইডেন প্রথম সমাবেশে ওবামা, বললেন এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ! জাতীয় হৃদরোগ হাসপাতালে শয্যা বাড়ছে : স্বাস্থ্যমন্ত্রী মাদকাসক্তি শনাক্তে প্রত্যেক চালকের ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর নৌযান শ্রমিকদের সমস্যা দ্রুত সমাধান হবে : নৌপ্রতিমন্ত্রী পেঁয়াজে ভারতের ওপর নির্ভরশীলতা কমাতে চায় সরকার শহরের সঙ্গে পাল্লা দিয়ে গ্রামের উন্নয়ন হচ্ছে: আমু করোনামুক্ত পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান করোনার মধ্যেও উন্নয়ন বাধাগ্রস্ত হয়নি : তোফায়েল আহমেদ মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী গ্রামীণ রাস্তা আরো মজবুত করে তৈরি করতে হবে : প্রধানমন্ত্রী তথ্যপ্রযুক্তি খাতে আরও ১০ লাখ কর্মসংস্থান হবে : পলক আলুর দাম পুনঃনির্ধারণ করবে সরকার: কৃষিমন্ত্রী বিমানবন্দরগুলোকে রাতে ফ্লাইট ওঠা-নামার উপযোগী করার নির্দেশ রায়হান হত্যার সুষ্ঠু বিচারে সরকার একপায়ে দাঁড়িয়ে : পররাষ্ট্রমন্ত্রী ব্যর্থতার জন্য বিএনপি নেতৃত্বের পদত্যাগ করা উচিত বেতনে সংসার চলছে না, পদত্যাগের চিন্তা ব্রিটিশ প্রধানমন্ত্রীর সেনাবাহিনীকে যুদ্ধের জন্য প্রস্তুত থাকার নির্দেশ শি জিন পিংয়ের ডিসেম্বরে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক করোনা এসে পরিসংখ্যানের গুরুত্ব আরও বাড়িয়েছে