ঢাকা, বুধবার, নভেম্বর ২৫ ২০২০,

এখন সময়: ০৫:৪৯ মিঃ

নওগাঁয় নৌকার জয়

ডেস্ক নিউজ:  | ১২:৩০ মিঃ, অক্টোবর ১৮, ২০২০



নওগাঁ-৬ (আত্রাই–রানীনগর) আসনের উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও এই নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান শনিবার (১৭ অক্টোবর) রাত সোয়া ৯টার দিকে নিজ কার্যালয়ের সভাকক্ষে এই ফল ঘোষণা করেন।

তিনি জানান, নৌকা প্রতীকে আনোয়ার হোসেন হেলাল ১ লাখ ৫ হাজার ৬২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু পেয়েছেন ৪ হাজার ৬০৫ ভোট। আর ন্যাশনাল পিপলস্ পার্টির প্রার্থী ইত্তেখাব আলম ১ হাজার ৮১৬ ভোট পেয়েছেন। এই উপনির্বাচনে ৩৬ দশমিক ৪৯ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানান তিনি।

নির্বাচিত হওয়ার পর আনোয়ার হোসেন হেলাল এক প্রতিক্রিয়ায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন বলে তিনি আজ এমপি। প্রধানমন্ত্রী ও দলের সঙ্গে পরামর্শ করে এলাকার সার্বিক উন্নয়ন ও মানুষের সুখে-দুখে পাশে থাকবেন বলে জানান তিনি।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 55 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০২:৫২ মিঃ, নভেম্বর ১৮, ২০১৭

ক্যামেরুন সংসদে অগ্নিকাণ্ড

সর্বশেষ আপডেট

অবশেষে ক্ষমতা হস্তান্তরে রাজি হলেন ট্রাম্প হাসিনা-মোদীর বৈঠক ডিসেম্বরে : ৪ সমঝোতা চুক্তি সই হতে পারে আপনাদের সন্তান হিসেবে খেদমত করতে চাই : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ট্রাম্পকে বাইডেনের কাছে হার স্বীকার করতে ঘনিষ্ঠ মিত্রের আহ্বান সৌদি আরবের সঙ্গে তুরস্কের ভালো সম্পর্ক রয়েছে : সৌদি পররাষ্ট্রমন্ত্রী ‌চীন- যুক্তরাষ্ট্রের সম্পর্ক ভালো হওয়ার অলীক কল্পনা চীনকে বাদ দিতে হবে সৌদি যুবরাজকে মুজিববর্ষ উদযাপনে ঢাকা আগমনের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর মনোনীত উড়োজাহাজ ‘ধ্রুবতারা’ বিমানের বহরে যোগ হবে মঙ্গলবার ক্ষমতায় যেতে ওৎ পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস : কাদের বিশ্বের সবচেয়ে সৎ ও আদর্শবান রাষ্ট্রনায়ক শেখ হাসিনা : রেজাউল করিম যোগাযোগ উন্নত হলে মানুষের অবস্থারও উন্নয়ন হবে : প্রধানমন্ত্রী স্বাধীনতার ইতিহাস বিকৃতি করাই বিএনপির গণতন্ত্র : কাদের ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপের সহ-সভাপতি নির্বাচিত হলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর মাছ ধরা ও সেলাই করার ছবি ভাইরাল সেনাপ্রধানকে ‘সেনাবাহিনী পদক’ দিলেন প্রধানমন্ত্রী বাংলাদেশের চিকিৎসা উন্নত রাষ্ট্রগুলোকেও হার মানিয়েছে গণতন্ত্রকে দুর্বল করার চেষ্টায় ট্রাম্প সোনিয়া গান্ধী দিল্লি ছাড়লেন যে কারণে যেখানেই দুর্নীতি, সেখানেই অভিযান : স্বরাষ্ট্রমন্ত্রী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি নির্বাচনে অংশ নেয় : সেতুমন্ত্রী