ঢাকা, রবিবার, নভেম্বর ২৯ ২০২০,

এখন সময়: ০১:২৯ মিঃ

কেসিসি’র কাউন্সিলর লুৎফা আর নেই

ডেস্ক নিউজ:  | ০১:৪১ মিঃ, নভেম্বর ৫, ২০২০



খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ২৯, ৩০ ও ৩১ ওয়ার্ডের সংরক্ষিত আসন ১০ এর কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা (৫৯) আর নেই। (ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রজিউন)।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভোরে রাজধানীর ধানমন্ডি জেনারেল অ‌্যান্ড কিডনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত লুৎফার ছেলে আব্দুল্লাহ আল ফাহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত লুৎফা খুলনা মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।  মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুল্লাহ আল ফাহাদ জানান, মা দীর্ঘ দেড় বছর ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি তাকে রাজধানীর ধানমন্ডি জেনারেল অ‌্যান্ড কিডনি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬ দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন। বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।

আব্দুল্লাহ আল ফাহাদ আরও জানান, মরহুমার ১ম নামাজে জানাজা খুলনা সিটি করপোরেশনের পক্ষ থেকে বাদ জোহর শহীদ হাদিস পার্কে এবং দ্বিতীয় নামাজে জানাজা বাদ আছর ট্যাংক রোড জামে মসজিদ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেত্রকার্মীরা।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 36 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১২:০৭ মিঃ, ডিসেম্বর ২৬, ২০১৮

কদমতলীতে স্টিল মিলে বিস্ফোরণে দগ্ধ ২

সর্বশেষ আপডেট

যুক্তরাজ্যে টিকামন্ত্রী নিয়োগ দিয়েছে কেউ স্বীকার করুক বা না করুক বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : তথ্যমন্ত্রী অর্থমন্ত্রী ফলোআপ চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুর যাচ্ছেন স্বাধীন দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই : হানিফ রাজনৈতিকভাবে ব্যর্থদের বিরুদ্ধে সতর্ক থাকুন : হাছান আগামী সপ্তাহে করোনার টিকা: ট্রাম্প চট্টগ্রাম আইটি বিজনেস হাব হিসেবে গড়ে উঠবে: পলক প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন রবিবার ভাস্কর্য নিয়ে মনগড়া ব্যাখ্যা মুক্তিযুদ্ধের চেতনা ও দেশের সংস্কৃতির প্রতি চ্যালেঞ্জ: কাদের পিয়ংইয়ং লকডাউনের নির্দেশ কিম জং উনের ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করতে পারেনি, তিনি অমরত্ব : নৌ পরিবহন প্রতিমন্ত্রী মন্ত্রিসভার সম্ভাব্য সদস্যদের নাম ঘোষণা বাইডেনের হোয়াইট হাউজ ছাড়ার আভাস দিলেন ট্রাম্প পৃথিবীর কোনো প্রধানমন্ত্রী মানুষের জন্য এত কিছু করেন না : মতিয়া চৌধুরী সৌদির সহায়তা : দেশের ৮ বিভাগে হবে আইকনিক মসজিদ আলী যাকেরের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক করোনার দ্বিতীয় ঢেউ আসছে, খুব সাবধানে চলতে হবে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী মাধ্যমিকের প্রতি শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক