ঢাকা, রবিবার, নভেম্বর ২৯ ২০২০,

এখন সময়: ০১:৩৫ মিঃ

স্ত্রীর সামনে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডেস্ক নিউজ: | ০৬:২৮ মিঃ, নভেম্বর ১১, ২০২০



স্ত্রীর সামনেই জিল্লুর রহমান নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

কুমিল্লায়  বুধবার সকাল সোয়া ৭টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর রহমান (৪৮) নগরীর ২৫নং ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে। নিহত যুবলীগ নেতা জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।

সদর দক্ষিণ মডেল থানার ওসি তদন্ত কমল কৃষ্ণ ধর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চত  করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি মোটরসাইকেলে আসা ১০/১৫ জন লোক তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে চলে যায়। এ সময় সঙ্গে তার স্ত্রীও ছিলেন।

গুরুতর অবস্থায় জিল্লুর রহমানকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান জানান, আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে হত্যাকাণ্ডে কারা জড়িত তা নিশ্চিত হতে চেষ্টা করছি।

এদিকে স্থানীয় একাধিক সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারসহ রাজনৈতিক নানা বিরোধ নিয়ে এলাকার প্রভাবশালী একটি চক্র তাকে টার্গেট করে। অভ্যন্তরীণ এসব বিষয় নিয়েই তাকে খুন করা হয়ে থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 60 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৯:০৬ মিঃ, এপ্রিল ৩০, ২০২০

সিলেটে জেলা পরিষদ সদস্যের মৃত্যু

সর্বশেষ আপডেট

যুক্তরাজ্যে টিকামন্ত্রী নিয়োগ দিয়েছে কেউ স্বীকার করুক বা না করুক বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : তথ্যমন্ত্রী অর্থমন্ত্রী ফলোআপ চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুর যাচ্ছেন স্বাধীন দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই : হানিফ রাজনৈতিকভাবে ব্যর্থদের বিরুদ্ধে সতর্ক থাকুন : হাছান আগামী সপ্তাহে করোনার টিকা: ট্রাম্প চট্টগ্রাম আইটি বিজনেস হাব হিসেবে গড়ে উঠবে: পলক প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন রবিবার ভাস্কর্য নিয়ে মনগড়া ব্যাখ্যা মুক্তিযুদ্ধের চেতনা ও দেশের সংস্কৃতির প্রতি চ্যালেঞ্জ: কাদের পিয়ংইয়ং লকডাউনের নির্দেশ কিম জং উনের ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করতে পারেনি, তিনি অমরত্ব : নৌ পরিবহন প্রতিমন্ত্রী মন্ত্রিসভার সম্ভাব্য সদস্যদের নাম ঘোষণা বাইডেনের হোয়াইট হাউজ ছাড়ার আভাস দিলেন ট্রাম্প পৃথিবীর কোনো প্রধানমন্ত্রী মানুষের জন্য এত কিছু করেন না : মতিয়া চৌধুরী সৌদির সহায়তা : দেশের ৮ বিভাগে হবে আইকনিক মসজিদ আলী যাকেরের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক করোনার দ্বিতীয় ঢেউ আসছে, খুব সাবধানে চলতে হবে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী মাধ্যমিকের প্রতি শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক