ঢাকা, রবিবার, নভেম্বর ২৯ ২০২০,

এখন সময়: ১২:৫৬ মিঃ

সরকারকে বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে : সেতুমন্ত্রী

ডেস্ক নিউজ:  | ০৫:৩০ মিঃ, নভেম্বর ১৯, ২০২০



সরকারকে বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র চলছে বলে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফেসবুক-ইউটিউবে প্রতিদিনই গুজব-অপপ্রচার চলছে। এসবের ওপর ভিত্তি করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চলছে, আমরা দেখতে পাচ্ছি।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমরা পরিষ্কারভাবে বলতে চাই আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পার্টি। যার নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। যেকোনো অবস্থায় মুক্তিযুদ্ধের চেতনা ধর্মনিরপেক্ষতার চেতনার বাইরে যাবার আমাদের সুযোগ নেই। মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতার আদর্শের প্রশ্নে কোনো আপস নেই।তিনি বলেন, দলে বিতর্কিত লোকের অনুপ্রবেশ যেকোনো মূল্যে বন্ধ করতে হবে। দু-একদিনের মধ্যে সাব-কমিটি দেওয়া হবে। কোনো একজন একাধিক পদে থাকতে পারবেন না। মহানগরসহ সহযোগী সংগঠনগুলোতেও যদি কোনো ব্যক্তির সদস্যপদও থাকে তিনি সাব-কমিটিতে থাকতে পারবেন না। কোনো বিতর্কিত লোক যেন সাব-কমিটিগুলোতে আসে না পারে। দাগী সন্ত্রাসী, প্রতারক ও ধান্দাবাজরা যেন কমিটিগুলোতে আসতে না পারে।

সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল, মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আইনবিষয়ক সম্পাদক নাজিবুল্লাহ হিরু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 42 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ আপডেট

আগামী সপ্তাহে করোনার টিকা: ট্রাম্প চট্টগ্রাম আইটি বিজনেস হাব হিসেবে গড়ে উঠবে: পলক প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন রবিবার ভাস্কর্য নিয়ে মনগড়া ব্যাখ্যা মুক্তিযুদ্ধের চেতনা ও দেশের সংস্কৃতির প্রতি চ্যালেঞ্জ: কাদের পিয়ংইয়ং লকডাউনের নির্দেশ কিম জং উনের ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করতে পারেনি, তিনি অমরত্ব : নৌ পরিবহন প্রতিমন্ত্রী মন্ত্রিসভার সম্ভাব্য সদস্যদের নাম ঘোষণা বাইডেনের হোয়াইট হাউজ ছাড়ার আভাস দিলেন ট্রাম্প পৃথিবীর কোনো প্রধানমন্ত্রী মানুষের জন্য এত কিছু করেন না : মতিয়া চৌধুরী সৌদির সহায়তা : দেশের ৮ বিভাগে হবে আইকনিক মসজিদ আলী যাকেরের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক করোনার দ্বিতীয় ঢেউ আসছে, খুব সাবধানে চলতে হবে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী মাধ্যমিকের প্রতি শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র বিশ্বকে নেতৃত্ব দিতে প্রস্তুত : বাইডেন তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন বিদেশিদের কাছে নয় জনগণের কাছে নালিশ করুন : কাদের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে কৃষক লীগের বর্ণাঢ্য শোভাযাত্রা