সোনিয়া গান্ধী দিল্লি ছাড়লেন যে কারণে

ডেস্ক নিউজ:  | ০৯:৪৯ মিঃ, নভেম্বর ২১, ২০২০



 চিকিৎসকের পরামর্শে দিল্লি ছাড়লেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ধুলো আর ধোঁয়ায় ভয়াবহ দূষণের শিকার ভারতের রাজধানী নয়া দিল্লি। তার অসুস্থতা বাড়তে পারে এমন আশঙ্কায় চিকিৎসকেরা তাকে আপাতত দিল্লি ছাড়ার পরামর্শ দিয়েছিলেন। সেই পরামর্শ মেনেই শুক্রবার বিকেলে গোয়া চলে গেলেন কংগ্রেস নেত্রী।

কিৎসকদের আশঙ্কা, ধোঁয়াশা এবং দূষিত বাতাসের কারণে সোনিয়া গান্ধীর বুকে আবারও সংক্রমণ ছড়াতে পারে। বাড়তে পারে শ্বাসকষ্ট। তাই করোনা পরিস্থিতি কোনো ঝুঁকি না নেয়ার কথা বলেছেন তারা। প্রসঙ্গত, চলতি বছরে দুবার এমন সমস্যার কারণে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সোনিয়া গান্ধীকে। প্রথম বার ফেব্রুয়ারিরত, দ্বিতীয় বার জুলাই মাসে। অসুস্থতার কারণে ১৪-২৩ সেপ্টেম্বর সংসদের অধিবেশনেও যোগ দেননি তিনি। চিকিৎসার জন্য বিদেশেও গিয়েছিলেন।এখনও তার চিকিৎসা চলছে এবং নিয়মিত মেডিকেল চেকআপ করা হচ্ছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 94 বার।




সর্বশেষ আপডেট

তুরস্ক চুপ করে থাকবে না : তায়িপ এরদোয়ান যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফলমূল ও মিষ্টান্ন পাঠালেন প্রধানমন্ত্রী করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন : আমু ফিলিস্তিনি নয় ইসরায়েলিদের জন্য চিন্তিত বাইডেন স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে রাষ্ট্রপতির আহ্বান স্বাভাবিক চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করতে বাধ্য হয়েছি : প্রধানমন্ত্রী বাংলাদেশের জন্য আশীর্বাদ শেখ হাসিনা : শামীম খালেদার জন্মদিন নিয়ে বিভ্রান্তির জবাব বিএনপির পক্ষ থেকে এখনো পাইনি: কাদের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যুক্তরাজ্য সফর বাতিল করলেন আর্থিক সংকটে পড়া নন এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অনুদান বিটিভি এবার দেখা যাবে মোবাইল অ্যাপেই : তথ্যমন্ত্রী খালেদার মুক্তি শেখ হাসিনার মানবিকতার পরিচয় : কাদের আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী মমতা যে ৮ মন্ত্রণালয় হাতে রাখলেন ভারতের প্রতি সহমর্মিতা জানিয়ে মোদিকে প্রধানমন্ত্রীর চিঠি আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করে বিএনপি পরিবেশ নষ্ট করতে চায় : হানিফ অবশেষে খালেদা জিয়ার জন্মদিনের সঠিক তথ‌্য প্রকাশিত : কাদের সাদিক খান আবারও লন্ডনের মেয়র নির্বাচিত হলেন খালেদা জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ আইনে নেই: আইনমন্ত্রী