ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৫ ২০২১,

এখন সময়: ০২:১১ মিঃ

পার্বত্য এলাকায় যুবলীগের শীতবস্ত্র বিতরণ

ডেস্ক নিউজ: | ০৮:২৩ মিঃ, জানুয়ারি ২৫, ২০২১



পার্বত‌্য এলাকায়  যুবলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র বিতরণের পর রোববার কংলাক পাহাড়, বাঘাইছড়ি, সাজেক ও রাঙ্গামাটির পার্বত্য এলাকায় শীতবস্ত্র বিতরণ করেন এন আই আহমেদ সৈকত।

তিনি বলেন, দেশের প্রত‌্যন্ত অঞ্চলে মানুষ ঠান্ডায় কষ্ট করছেন। সমাজের যারা বিত্তবান আছেন তারা এসব মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার হাত বাড়িয়ে দিলেও একটু ভালো থাকবেন তারা। যুবলীগের চেয়ারম‌্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর এই কার্যক্রম অব‌্যাহত রাখবেন বলেও জানান তিনি। এ সময় বঙ্গলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান কারবারি, সাজেক হেডম্যান লাল থাং লুসাই, বিশিষ্ট ব্যাবসায়ী হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 106 বার।




সর্বশেষ আপডেট

বৈশাখ ও রমজানের শুভেচ্ছা জানালেন জো বাইডেন রমজান উপলক্ষে জাস্টিন ট্রুডোর শুভেচ্ছা ইফতার এবং সাহরীতে পানি সরবরাহ নিশ্চিত করতে হবে: তাজুল সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু আর নেই আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করলেন তথ্যমন্ত্রী করোনার বিরুদ্ধে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলুন : কাদের বাংলাদেশ নিয়ে অমিত শাহ’র জ্ঞান সীমিত : ড. মোমেন শঙ্কিত হওয়ার কারণ নেই সরকার পাশে থাকবে : প্রধানমন্ত্রী করোনা নিয়ে রাজনীতি না করে গঠনমূলক পরামর্শ দিন : কাদের হেফাজতের তাণ্ডব নিয়ে বিএনপি একটি শব্দও উচ্চারণ করেনি : কাদের আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী বিধিনিষেধ মানাতে প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নেয়ার নির্দেশ শান্তিরক্ষা মিশনে নতুন সংকট মোকাবিলা প্রস্তুতি সময়ের দাবি: প্রধানমন্ত্রী অনৈতিক কর্মকাণ্ডে জড়িতদের হাতে ইসলাম নিরাপদ নয় পণ্যবাহী পরিবহন যাতে কোনোভাবেই যাত্রীবাহী পরিবহনে রূপ না নেয় : কাদের প্রিন্স ফিলিপের শেষকৃত্যে থাকছেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী নকল, ভেজাল ও নিম্নমানের পণ্য সরবরাহরোধে সমন্বিত কঠোর ব্যবস্থা : শিল্পমন্ত্রী ১২-১৩ এপ্রিল দূরপাল্লার পরিবহনও বন্ধ ঘোষণা লকডাউনে বৃহত্তর স্বার্থে ঘরে থাকার আহ্বান সেতুমন্ত্রীর মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক