ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৫ ২০২১,

এখন সময়: ০১:১৭ মিঃ

মুসলিমরাও এখন আর দিদির পাশে নেই: মোদি

ডেস্ক নিউজ : | ০৯:১১ মিঃ, এপ্রিল ৬, ২০২১



ভারতের পশ্চিমবঙ্গের মুসলিমরাও এখন রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে নেই বলে মন্তব্য করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেছেন, ‘সম্প্রতি আপনি বলেছেন, সব মুসলমান একজোট হও।  ভোট যেন ভাগ না হয়।  আপনি একথা বলছেন কারণ আপনি জানেন যে, মুসলিম ভোট ব্যাংককে আপনি নিজের শক্তি মনে করতেন তারাও আপনার হাত থেকে বেরিয়ে গিয়েছে।  মুসলমানও এখন ওর সঙ্গে নেই, বাংলায় দিদির হার নিশ্চিত। 

মঙ্গলবার রাজ্যে তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন কোচবিহারে এক জনসভায় এসব কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, বিজেপি যদি হিন্দুদের একজোট হতে বলতো তাহলে কমিশন এতক্ষণে ৮ – ১০টা নোটিশ পাঠিয়ে দিত। তিনি আরও বলেন, ‘প্রথম দু’দফার ভোটগ্রহণে দিদির বিদায় নিশ্চিত। আজও ভাল ভোট হচ্ছে। বাংলায় বিজেপির এমন ঢেউ উঠেছে যাতে দিদির গুন্ডা, দিদির ভয় পাড়ে লুটোপুটি খাচ্ছে’। 

মোদি বলেন, ‘দিদি প্রশ্ন করেছেন, ‘বিজেপি ভগবান না কি? কী করে জানল যে তারা জিততে চলেছে’?’ মোদির জবাব, ‘ভোটে কে জিতছে বুঝতে ভগবান হতে হয় না। জনতাকে দেখেই বোঝা যায় ফল কী পারে। তারাই তো ঈশ্বরের রূপ। আপনার রাগ – ক্ষোভ- ব্যবহার – ভাষা দেখেই কোনও শিশুও বলে দেবে তৃণমূল হারছে’। মমতাকে মোদির চ্যালেঞ্জ, ‘আপনি হেরে গেছেন। ময়দানের বাইরে বেরিয়ে গিয়েছেন। রোজ আপনাকে বলতে হচ্ছে নন্দীগ্রামে জিতবো। নন্দীগ্রামে ভোটগ্রহণ কেন্দ্রে বসে আপনি যে খেলা খেলেছেন, সেদিনই গোটা দেশ বুঝে গিয়েছিল আপনি হারছেন’। 

ভারতের প্রধানমন্ত্রী বলেন, ‘যদি এর উলটোটা হতো। যদি বিজেপি বলত যে সব হিন্দু একজোট হয়ে আমাদের ভোট দেও। তাহলে নির্বাচন কমিশন এতক্ষণে ৮ – ১০টা নোটিশ পাঠিয়ে দিত। প্রধানমন্ত্রী, দলের সভাপতি, প্রার্থী সবার কাছে নোটিশ যেত। দেশ – বিদেশের সংবাদপত্রে শুধু এই খবরই থাকত। সম্পাদকীয় পাতায় এতক্ষণে আমাদের চুল ছিঁড়ে নিতেন সাংবাদিকরা’।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 27 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৭:৩৬ মিঃ, ফেব্রুয়ারি ৪, ২০১৯

ভারতের সঙ্গে আরও দুটি রেল রুট সংযুক্ত হচ্ছে

সর্বশেষ আপডেট

বৈশাখ ও রমজানের শুভেচ্ছা জানালেন জো বাইডেন রমজান উপলক্ষে জাস্টিন ট্রুডোর শুভেচ্ছা ইফতার এবং সাহরীতে পানি সরবরাহ নিশ্চিত করতে হবে: তাজুল সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু আর নেই আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করলেন তথ্যমন্ত্রী করোনার বিরুদ্ধে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলুন : কাদের বাংলাদেশ নিয়ে অমিত শাহ’র জ্ঞান সীমিত : ড. মোমেন শঙ্কিত হওয়ার কারণ নেই সরকার পাশে থাকবে : প্রধানমন্ত্রী করোনা নিয়ে রাজনীতি না করে গঠনমূলক পরামর্শ দিন : কাদের হেফাজতের তাণ্ডব নিয়ে বিএনপি একটি শব্দও উচ্চারণ করেনি : কাদের আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী বিধিনিষেধ মানাতে প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নেয়ার নির্দেশ শান্তিরক্ষা মিশনে নতুন সংকট মোকাবিলা প্রস্তুতি সময়ের দাবি: প্রধানমন্ত্রী অনৈতিক কর্মকাণ্ডে জড়িতদের হাতে ইসলাম নিরাপদ নয় পণ্যবাহী পরিবহন যাতে কোনোভাবেই যাত্রীবাহী পরিবহনে রূপ না নেয় : কাদের প্রিন্স ফিলিপের শেষকৃত্যে থাকছেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী নকল, ভেজাল ও নিম্নমানের পণ্য সরবরাহরোধে সমন্বিত কঠোর ব্যবস্থা : শিল্পমন্ত্রী ১২-১৩ এপ্রিল দূরপাল্লার পরিবহনও বন্ধ ঘোষণা লকডাউনে বৃহত্তর স্বার্থে ঘরে থাকার আহ্বান সেতুমন্ত্রীর মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক