ঢাকা, বুধবার, ডিসেম্বর ৭ ২০২২,

এখন সময়: ০৭:৪৮ মিঃ

গাজীপুরে মেয়রের দায়িত্ব নিলেন কিরণ

ডেস্ক নিউজ: | ১১:১৫ মিঃ, নভেম্বর ২৯, ২০২১



গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্তের তিন দিনের মাথায় ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আসাদুর রহমান কিরণ। রোববার  দুপুরে নগর ভবনে আনুষ্ঠানিকভাবে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণ শেষে উপস্থিত সুধীজনের উদ্দেশে কিরণ বলেন, রাস্তা প্রশস্তকরণে যারা জমি হারিয়েছেন, মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করে তাদের ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে। এই কাজকে অগ্রাধিকার দিয়েই নগরীকে ঢেলে সাজাতে চাই। সিটি করপোরেশনের বিধান অনুযায়ী নির্বাচনের প্রথম সভার এক মাসের মধ্যে প্যানেল মেয়র নির্বাচন করতে হয়। কিন্তু অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় আমরা তিন বছর চেষ্টা করেও প্যানেল মেয়র নির্বাচনে ব্যর্থ হয়েছি।

নগরবাসীর সহযোগিতা কামনা করে তিনি বলেন, গত মেয়াদে ২৭ মাস ১৩ দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছি। আমি জানি কিভাবে নগরের উন্নয়ন করতে হবে। আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সব কাউন্সিলর ও নেতাকর্মীদের সহযোগিতায় গাজীপুর নগরীকে নতুনভাবে ঢেলে সাজাতে চাই। কিরণ বলেন, দীর্ঘ ২৭ বছর ধরে নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবক হিসেবে কাজ করছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে। প্রধানমন্ত্রী গাজীপুর মহানগরীর উন্নয়নে প্রায় ৮ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। সে অর্থ যথাযথভাবে ব্যবহার করে নগরীর সুষম উন্নয়ন নিশ্চিত করা হবে। মানুষ যাতে হয়রানির শিকার না হয় সেদিকে বিশেষ নজর রাখা হবে।

এর আগে কিরণ নগর ভবনে পৌঁছালে করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ তাকে স্বাগত  জানান। পরে নগর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠান শুরু। সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান, ২নং প্যানেল মেয়র আব্দুল আলিম মোল্লা, মহানগর যুব লীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেল সরকার প্রমুখ।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 412 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৪:১৩ মিঃ, নভেম্বর ৫, ২০১৭

গত ১০ জাতীয় নির্বাচনের ফলাফল

সর্বশেষ আপডেট

সরকার অর্থনৈতিক সমৃদ্ধির জন্য সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন রাশিয়ায় ইউক্রেনের হামলাকে উৎসাহিত করছে না যুক্তরাষ্ট্র কর জালিয়াতির মামলায় ট্রাম্প অর্গানাইজেশন দোষী সাব্যস্ত থাই প্রধানমন্ত্রী ২০২৩ সালের নির্বাচনে অংশ গ্রহণের ইঙ্গিত দিলেন প্রতিটি সংগ্রামেই ছাত্রলীগের অবদান রয়েছে : শেখ হাসিনা গরিবের জন্য ইনসুলিন সুবিধা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী দেশের সব সরকারি হাসপাতালে ওয়ানস্টপ সার্ভিস চালু হবে: স্বাস্থ্যমন্ত্রী যে ধর্মই পালন করুক, সবাই এ রাষ্ট্রের মালিক : ডেপুটি স্পিকার বাইডেনের সিদ্ধান্ত আসছে নতুন বছরের শুরুতে এইচএসসিতে প্রায় ৭ লাখ বেশি আসন রয়েছে : শিক্ষামন্ত্রী ছাত্রলীগের ৩০তম সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আত্মমর্যাদাবোধ নিয়ে যদি চলতে পারি তাহলে বাংলাদেশ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী দেশের বিদ্যুত সংকট অনেকটাই কেটে গেছে : প্রধানমন্ত্রী দুই দিনের দিল্লি সফরে জার্মান পররাষ্ট্রমন্ত্রী বাহরাইন সফরে প্রথম ইসরায়েলি প্রেসিডেন্ট হারজোগ ডিসেম্বর মাস আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহারায় থাকবে: ওবায়দুল কাদের মানুষ বেশি দেখানোর জন্য পল্টনে সমাবেশ করতে চায় বিএনপি : কৃষিমন্ত্রী চট্টগ্রামে ৩০ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হুঙ্কার দিয়ে সরকার পতন করা যাবে না : ওবায়দুল কাদের