নির্বাচন পর্যন্ত সারা দেশে প্রতিদিন কর্মসূচি থাকবে : ওবায়দুল কাদের

ডেঙ্ক নিউজ: | ০৪:৩৪ মিঃ, ফেব্রুয়ারি ৭, ২০২৩



আগামী নির্বাচন পর্যন্ত সারা দেশে প্রতিদিনই আওয়ামী লীগের কর্মসূচি থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে রাজধানীর মৎস্য ভবন মোড়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) উদ্যোগে সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক কার্যক্রম পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। জাতীয় নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আগামী নির্বাচন পর্যন্ত সারা দেশে প্রতিদিনই কর্মসূচি থাকবে। মহানগর থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিদিনই কর্মসূচি নিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ। কর্মসূচির নামে কোনো সংঘাতে যাচ্ছে না আওয়ামী লীগ।’এ সময় ঢাকার বায়ু দূষণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ওবায়দুল কাদের। সড়কে নিয়মিত পানি দিতে সিটি করপোরেশনকে আহ্বান জানান তিনি।

তবে বর্তমানে যেভাবে পানি দেয়া হচ্ছে, সেটি আরও বিপজ্জনক বলে মনে করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, ‘আজ সকালেই দেখেছি দুইটা মোটরসাইকেল বিজয় স্মরণী থেকে ফার্মগেটের মধ্যে দুর্ঘটনার কবলে পড়েছে।’মন্ত্রী আরও বলেন, ‘রাস্তা ঠিক না করে পানি দেয়ায় আরও ক্ষতি হচ্ছে। এতে রাস্তা কাঁদা হয়ে যাচ্ছে। ফলে কাঁদা ছিটকে পথচারীর পোশাক নষ্ট হয়ে যাচ্ছে। সড়কে শৃঙ্খলা ফেরানো সরকারের প্রায়োরিটি। শৃঙ্খলা না থাকলে কোনো প্রকল্পই কাজে আসবে না।’এদিকে মঙ্গলবার সংসদীয় দলের বৈঠকে রাষ্ট্রপতি নির্বাচনের এজেন্ডা উঠতে পারে বলেও উল্লেখ করেন সেতুমন্ত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানতে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে বলেও জানান ওবায়দুল কাদের।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 197 বার।




সর্বশেষ আপডেট

১২ দিন পর হাসপাতাল ছেড়ে বাসায় খালেদা জিয়া পরের জন্মে বাংলায় জন্ম নিতে চান মোদী পশ্চিমবঙ্গে শেষ হলো দ্বিতীয় দফার ভোটগ্রহণ উপজেলা নির্বাচনে অংশগ্রহন করায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী বিটিভির মহাপরিচালক দুর্নীতিবাজ কবে ওএসডি হবে? তিন মাসে ব্রিটিশ রাজপরিবারের ৩ সদস্যের ক্যানসার শনাক্ত পররাষ্ট্রনীতিতে ফ্লপ বাইডেন ও ট্রাম্প রাফায় পূর্ণ মাত্রার অভিযান ‘ইসরায়েলকে আরও বিচ্ছিন্ন করার’ ঝুঁকিতে ফেলবে : ব্লিঙ্কেন পুতিনকে শেখ হাসিনার অভিনন্দন ঈদযাত্রা নিরাপদ এবং নির্বিঘ্ন করতে ৭ সিদ্ধান্ত আইপিইউ অ্যাসেম্বলি সম্মেলনে যোগদানের জন্য স্পিকারের ঢাকা ত্যাগ জিল্লুর রহমান ছিলেন মাটি ও মানুষের নেতা : মতিয়া চৌধুরী প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান অনুকরণীয় রাজনীতিবিদ: পররাষ্ট্রমন্ত্রী উন্নয়ন কাজে জনগণের কল্যাণের বিষয়ে লক্ষ্য রাখতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বিএনপি নেতারা ক্লান্ত, কর্মীরা হতাশ : সেতুমন্ত্রী বিএনপি সফল হলে দেশে অগণতান্ত্রিক শক্তির উত্থান হতো : তথ্য প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ সৃষ্টি হয়েছে : এনামুল হক শামীম পথশিশুদের প্রতি দৃষ্টিভঙ্গি বদলাতে হবে : সমাজকল্যাণ মন্ত্রী