তৃতীয় কাতার ইকোনমিক ফোরামে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ: | ০৯:৩০ মিঃ, মে ২৩, ২০২৩



তৃতীয় কাতার ইকোনমিক ফোরাম (কিউইএফ) ২০২৩ এ যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৫ মে পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এর আগে ২২ মে সোমবার স্থানীয় সময় বিকেলে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় কাতার সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি এবং কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, শেখ হাসিনা ও তার সফরসঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট আজ বিকেল ৩টা ১৩ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মো. মাহবুব আলী, মন্ত্রিপরিষদ সচিব, সেনা, বিমান ও ভারপ্রাপ্ত নৌ বাহিনী প্রধান, মহা পুলিশ পরিদর্শক এবং কূটনৈতিক কোরের ডীন বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 21 বার।




সর্বশেষ আপডেট

মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেট সার্বিকভাবে গ্রামীণবান্ধব : পরিকল্পনামন্ত্রী ভারতের ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক প্রবাসী কল্যাণ মন্ত্রীর সাথে মালয়েশিয়ার স্বরাষ্ট্র এবং মানব সম্পদ মন্ত্রীর বৈঠক দায়িত্ব গ্রহণের পর প্রথম রোমানিয়ায় রাজা তৃতীয় চার্লস যারা থাকছেন এরদোগানের শপথ অনুষ্ঠানে প্রস্তাবিত বাজেট দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠার বাজেট : হানিফ অজাতশত্রু আফছারুল আমীনের মৃত্যু দলের জন্য ক্ষতি: হাছান মাহমুদ ইউক্রেনে রাশিয়ার জয় নিয়ে আত্মবিশ্বাসী পুতিন চীনের প্রতিরক্ষামন্ত্রীর আলোচনা প্রত্যাখান দুর্ভাগ্যজনক : মার্কিন প্রতিরক্ষামন্ত্রী নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক এরদোগানের শপথ অনুষ্ঠানে যোগ দিতে তুরস্ক গেলেন রাষ্ট্রপতি বাংলাদেশ-তুরস্ক সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার অঙ্গীকার হাসিনা ও এরদোয়ানের প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে অর্থনীতি প্রশংসনীয় অগ্রগতি অর্জন করেছে : স্পিকার শিশু কল্যাণ বোর্ড শিশুদের উন্নয়নে কাজ করবে : সমাজকল্যাণ মন্ত্রী সামরিক জোটের আধুনিকায়নে কাজ করছে যুক্তরাষ্ট্র ও জাপান লাতিন আমেরিকায় ডলার বাদ দিয়ে অভিন্ন মুদ্রা চালুর প্রস্তাব মার্কিন ভিসা নীতির পরও বিএনপির শুভবুদ্ধির উদয় হয়নি : তথ্যমন্ত্রী মুক্তিযুদ্ধে ফারুকের ভূমিকা অবিস্মরণীয় : প্রধানমন্ত্রী তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান শপথ নেবেন ৩ জুন