ঢাকা, রবিবার, জানুয়ারি ২৪ ২০২১,

এখন সময়: ০১:০১ মিঃ

যশোর-৬ আসনে জয়ী নৌকার শাহীন চাকলাদার

ডেস্ক নিউজ: | ০৪:২৩ মিঃ, জুলাই ১৫, ২০২০



যশোর-৬ আসনের উপ-নির্বাচনে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বিপুল ভোটে জয়ী। সদর উপজেলার চেয়ারম্যান পদ ছেড়ে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন তিনি। 

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. হুমায়ূন কবির বাসসকে জানান, শাহীন চাকলাদার নৌকা প্রতিকে ১ লাখ ২৪ হাজার ৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আবুল হোসেন আজাদ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ১২ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির হাবিবুর রহমান লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬৭৮ ভোট। 

সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক গত ২১ জানুয়ারি মৃত্যুবরণ করায় যশোর-৬ আসনটি শূন্য হয়। 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 179 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:২৬ মিঃ, ডিসেম্বর ১৯, ২০১৮

ফতুল্লায় আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ

সর্বশেষ আপডেট

খাদ্যসংকটের ব্যাপারে আগাম কার্যকর সতর্কব্যবস্থা গড়ে তুলতে হবে মুম্বাইয়ে শুরু হলো বায়োপিক বঙ্গবন্ধুর শুটিং টিকা নিয়ে গুজবে কান দেবেন না : তাপস ভারতে বঙ্গবন্ধুর বায়োপিকের মহরত মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার : ভূমিহীন ও গৃহহীন সবাই পাচ্ছেন জমিসহ স্বপ্ননীড় সাবেক এমপি মজিদ মণ্ডলের মৃত্যু মমতার মন্ত্রিসভা থেকে বনমন্ত্রীর পদত্যাগ ঘুষ-দুর্নীতি ও সন্ত্রাসীদের দল বিএনপি : তথ্য প্রতিমন্ত্রী বাইডেনের অভিষেক দেখেছেন ট্রাম্প নিজের নামে পদ্মা সেতু নামকরণ প্রস্তাবে প্রধানমন্ত্রীর না টিকা সংরক্ষণের স্থানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে হবে সীমান্তে চোরাচালানসহ অপরাধ আশাতীতভাবে কমানো সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপি প্রোঅ্যাকটিভ নয় তাদের রাজনীতি রিঅ্যাকটিভ: কাদের টিকা সংগ্রহ ব্যবস্থাপনা ও দেয়া স্বচ্ছতার সঙ্গে হবে : সেতুমন্ত্রী আরও ১৫ লাখ ভ্যাকসিন আসছে বৃহস্পতিবার : পররাষ্ট্রমন্ত্রী সমৃদ্ধশালী ব-দ্বীপ গড়তেই শতবর্ষ মেয়াদি ডেল্টা প্ল্যান: প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের এক প্ল্যাটফর্মে আনার আহ্বান ওবায়দুল কাদেরের কুয়েতের আমির মন্ত্রীদের পদত্যাগপত্র গ্রহণ করলেন উচ্চ মাধ্যমিকের ফল প্রস্তুত : শিক্ষামন্ত্রী পরীক্ষা ছাড়াই এসএসসি-এইচএসসির ফল প্রকাশে সংসদে বিল