ঢাকা, বুধবার, নভেম্বর ২৫ ২০২০,

এখন সময়: ০৫:৪৭ মিঃ

কেসিসি’র কাউন্সিলর লুৎফা আর নেই

ডেস্ক নিউজ:  | ০১:৪১ মিঃ, নভেম্বর ৫, ২০২০



খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ২৯, ৩০ ও ৩১ ওয়ার্ডের সংরক্ষিত আসন ১০ এর কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা (৫৯) আর নেই। (ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রজিউন)।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভোরে রাজধানীর ধানমন্ডি জেনারেল অ‌্যান্ড কিডনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত লুৎফার ছেলে আব্দুল্লাহ আল ফাহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত লুৎফা খুলনা মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।  মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুল্লাহ আল ফাহাদ জানান, মা দীর্ঘ দেড় বছর ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি তাকে রাজধানীর ধানমন্ডি জেনারেল অ‌্যান্ড কিডনি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬ দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন। বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।

আব্দুল্লাহ আল ফাহাদ আরও জানান, মরহুমার ১ম নামাজে জানাজা খুলনা সিটি করপোরেশনের পক্ষ থেকে বাদ জোহর শহীদ হাদিস পার্কে এবং দ্বিতীয় নামাজে জানাজা বাদ আছর ট্যাংক রোড জামে মসজিদ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেত্রকার্মীরা।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 30 বার।




সর্বশেষ আপডেট

অবশেষে ক্ষমতা হস্তান্তরে রাজি হলেন ট্রাম্প হাসিনা-মোদীর বৈঠক ডিসেম্বরে : ৪ সমঝোতা চুক্তি সই হতে পারে আপনাদের সন্তান হিসেবে খেদমত করতে চাই : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ট্রাম্পকে বাইডেনের কাছে হার স্বীকার করতে ঘনিষ্ঠ মিত্রের আহ্বান সৌদি আরবের সঙ্গে তুরস্কের ভালো সম্পর্ক রয়েছে : সৌদি পররাষ্ট্রমন্ত্রী ‌চীন- যুক্তরাষ্ট্রের সম্পর্ক ভালো হওয়ার অলীক কল্পনা চীনকে বাদ দিতে হবে সৌদি যুবরাজকে মুজিববর্ষ উদযাপনে ঢাকা আগমনের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর মনোনীত উড়োজাহাজ ‘ধ্রুবতারা’ বিমানের বহরে যোগ হবে মঙ্গলবার ক্ষমতায় যেতে ওৎ পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস : কাদের বিশ্বের সবচেয়ে সৎ ও আদর্শবান রাষ্ট্রনায়ক শেখ হাসিনা : রেজাউল করিম যোগাযোগ উন্নত হলে মানুষের অবস্থারও উন্নয়ন হবে : প্রধানমন্ত্রী স্বাধীনতার ইতিহাস বিকৃতি করাই বিএনপির গণতন্ত্র : কাদের ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপের সহ-সভাপতি নির্বাচিত হলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর মাছ ধরা ও সেলাই করার ছবি ভাইরাল সেনাপ্রধানকে ‘সেনাবাহিনী পদক’ দিলেন প্রধানমন্ত্রী বাংলাদেশের চিকিৎসা উন্নত রাষ্ট্রগুলোকেও হার মানিয়েছে গণতন্ত্রকে দুর্বল করার চেষ্টায় ট্রাম্প সোনিয়া গান্ধী দিল্লি ছাড়লেন যে কারণে যেখানেই দুর্নীতি, সেখানেই অভিযান : স্বরাষ্ট্রমন্ত্রী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি নির্বাচনে অংশ নেয় : সেতুমন্ত্রী