ঢাকা, রবিবার, নভেম্বর ২৯ ২০২০,

এখন সময়: ০২:২১ মিঃ

সোনিয়া গান্ধী দিল্লি ছাড়লেন যে কারণে

ডেস্ক নিউজ:  | ০৯:৪৯ মিঃ, নভেম্বর ২১, ২০২০



 চিকিৎসকের পরামর্শে দিল্লি ছাড়লেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ধুলো আর ধোঁয়ায় ভয়াবহ দূষণের শিকার ভারতের রাজধানী নয়া দিল্লি। তার অসুস্থতা বাড়তে পারে এমন আশঙ্কায় চিকিৎসকেরা তাকে আপাতত দিল্লি ছাড়ার পরামর্শ দিয়েছিলেন। সেই পরামর্শ মেনেই শুক্রবার বিকেলে গোয়া চলে গেলেন কংগ্রেস নেত্রী।

কিৎসকদের আশঙ্কা, ধোঁয়াশা এবং দূষিত বাতাসের কারণে সোনিয়া গান্ধীর বুকে আবারও সংক্রমণ ছড়াতে পারে। বাড়তে পারে শ্বাসকষ্ট। তাই করোনা পরিস্থিতি কোনো ঝুঁকি না নেয়ার কথা বলেছেন তারা। প্রসঙ্গত, চলতি বছরে দুবার এমন সমস্যার কারণে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সোনিয়া গান্ধীকে। প্রথম বার ফেব্রুয়ারিরত, দ্বিতীয় বার জুলাই মাসে। অসুস্থতার কারণে ১৪-২৩ সেপ্টেম্বর সংসদের অধিবেশনেও যোগ দেননি তিনি। চিকিৎসার জন্য বিদেশেও গিয়েছিলেন।এখনও তার চিকিৎসা চলছে এবং নিয়মিত মেডিকেল চেকআপ করা হচ্ছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 14 বার।




সর্বশেষ আপডেট

যুক্তরাজ্যে টিকামন্ত্রী নিয়োগ দিয়েছে কেউ স্বীকার করুক বা না করুক বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : তথ্যমন্ত্রী অর্থমন্ত্রী ফলোআপ চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুর যাচ্ছেন স্বাধীন দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই : হানিফ রাজনৈতিকভাবে ব্যর্থদের বিরুদ্ধে সতর্ক থাকুন : হাছান আগামী সপ্তাহে করোনার টিকা: ট্রাম্প চট্টগ্রাম আইটি বিজনেস হাব হিসেবে গড়ে উঠবে: পলক প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন রবিবার ভাস্কর্য নিয়ে মনগড়া ব্যাখ্যা মুক্তিযুদ্ধের চেতনা ও দেশের সংস্কৃতির প্রতি চ্যালেঞ্জ: কাদের পিয়ংইয়ং লকডাউনের নির্দেশ কিম জং উনের ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করতে পারেনি, তিনি অমরত্ব : নৌ পরিবহন প্রতিমন্ত্রী মন্ত্রিসভার সম্ভাব্য সদস্যদের নাম ঘোষণা বাইডেনের হোয়াইট হাউজ ছাড়ার আভাস দিলেন ট্রাম্প পৃথিবীর কোনো প্রধানমন্ত্রী মানুষের জন্য এত কিছু করেন না : মতিয়া চৌধুরী সৌদির সহায়তা : দেশের ৮ বিভাগে হবে আইকনিক মসজিদ আলী যাকেরের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক করোনার দ্বিতীয় ঢেউ আসছে, খুব সাবধানে চলতে হবে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী মাধ্যমিকের প্রতি শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক