ঈশ্বরদী পৌরসভায় নৌকার বিজয়

ডেস্ক নিউজ: | ০৩:০০ মিঃ, জানুয়ারি ১৭, ২০২১



দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ইছাহক আলী মালিথা নৌকা প্রতিকে ২৮ হাজার ৫৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মেয়র প্রার্থী রফিকুল ইসলাম নয়ন ধানের শীষ প্রতিকে ২১৮৫ ভোট পেয়েছেন। বিজয়ী কাউন্সিলরা হলেন- সাধারণ কামাল হোসেন, মনিরুল ইসলাম সাবু, জাহাঙ্গীর আলম, আমিনুর রহমান, ওয়াকিল আলম, আবুল হাশেম, আব্দুল লতিফ মিন্টু, আবু জাহিদ উজ্জল ও ইউসুফ হোসেন।

সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলার ফরিদা ইয়াসমিন, রহিমা খাতুন ও ফিরোজা বেগম। ঈশ্বরদী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং কর্মকর্তা পিএম ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করেছেন। ঈশ্বরদী নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রায়হান কুদ্দুস জানান, পৌরসভায় মোট ভোটার ছিল ৫৫ হাজার ৫৬৮। পুরুষ ভোটার ২৭ হাজার ২৪১ এবং নারী ভোটার ২৮ হাজার ৩২৭ জন। মোট বুথ ১৯টি এবং কেন্দ্র ছিল ১৫২টি।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 145 বার।




সর্বশেষ আপডেট

তুরস্ক চুপ করে থাকবে না : তায়িপ এরদোয়ান যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফলমূল ও মিষ্টান্ন পাঠালেন প্রধানমন্ত্রী করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন : আমু ফিলিস্তিনি নয় ইসরায়েলিদের জন্য চিন্তিত বাইডেন স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে রাষ্ট্রপতির আহ্বান স্বাভাবিক চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করতে বাধ্য হয়েছি : প্রধানমন্ত্রী বাংলাদেশের জন্য আশীর্বাদ শেখ হাসিনা : শামীম খালেদার জন্মদিন নিয়ে বিভ্রান্তির জবাব বিএনপির পক্ষ থেকে এখনো পাইনি: কাদের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যুক্তরাজ্য সফর বাতিল করলেন আর্থিক সংকটে পড়া নন এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অনুদান বিটিভি এবার দেখা যাবে মোবাইল অ্যাপেই : তথ্যমন্ত্রী খালেদার মুক্তি শেখ হাসিনার মানবিকতার পরিচয় : কাদের আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী মমতা যে ৮ মন্ত্রণালয় হাতে রাখলেন ভারতের প্রতি সহমর্মিতা জানিয়ে মোদিকে প্রধানমন্ত্রীর চিঠি আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করে বিএনপি পরিবেশ নষ্ট করতে চায় : হানিফ অবশেষে খালেদা জিয়ার জন্মদিনের সঠিক তথ‌্য প্রকাশিত : কাদের সাদিক খান আবারও লন্ডনের মেয়র নির্বাচিত হলেন খালেদা জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ আইনে নেই: আইনমন্ত্রী