ঘুষ-দুর্নীতি ও সন্ত্রাসীদের দল বিএনপি : তথ্য প্রতিমন্ত্রী

ডেস্ক নিউজ : | ০৬:০৮ মিঃ, জানুয়ারি ২২, ২০২১



তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বিএনপি মানেই অন্ধকার, ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসীদের দল। নেতিবাচক কর্মকাণ্ড এই দলের প্রধান হাতিয়ার। আর বাংলাদেশ আওয়ামী লীগ মানেই আলো। ইতিবাচক কর্মকাণ্ড আর মানুষের কল্যাণ আওয়ামী লীগের মূলমন্ত্র।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বন্যা-খরাসহ প্রাকৃতিক দুর্যোগে সবসময় আওয়ামী লীগ মানুষের পাশে ছিল এবং আছে। অথচ বিএনপি দুঃসময়ে মানুষের পাশে না থেকে মুখে বড় বড় কথা বলতে অভ্যস্ত। তাদের রাজনীতি ক্ষমতার রাজনীতি আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি।

ডা. মুরাদ হাসান বলেন, এই শীতে মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আমরা কাজ করে যাচ্ছি। এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহম্মেদ। সঞ্চালনা করেন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ।

 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 148 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:৪৩ মিঃ, নভেম্বর ২১, ২০১৮

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

সর্বশেষ আপডেট

পরমাণু যুদ্ধ যেকোনো মূল্যে এড়িয়ে চলতে হবে জিয়াউর রহমান তরুণ প্রজন্ম নষ্টের জন্য দায়ী পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে স্পষ্ট রোডম্যাপ চেয়েছেন বিএনপির মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভূতের মুখে রাম নাম যুক্তরাষ্ট্র থেকে ১০ লাখ কোভ্যাক্সের টিকা আসবে কোনোভাবেই যেন সুন্দরবন ক্ষতিগ্রস্ত না হয় কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো কোয়ারেন্টিনে রয়েছেন সরকার গণমাধ্যমের মত প্রকাশের স্বাধীনতাকে সমুন্নত রেখেছে ক্ষমতা ধরে রাখতে হাজার হাজার গাছ কেটে ফেলেছিলেন জিয়াউর রহমান নিউইয়র্কে বঙ্গবন্ধু লাউঞ্জের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী ক্ষমতালিপ্সু আলেম নামধারীদের আইনের আওতায় আনা হয়েছে এসএসএফকে প্রশিক্ষিত-দক্ষ করা হচ্ছে যুগের সঙ্গে তালমিলিয়ে আবারও মুসলিমদের সমর্থনে জোরালো কন্ঠ জেসিন্ডার বাইডেন ইসরায়েলে সরকার বদল বেনেটকে স্বাগত জানালেন কে কোন পদে ইসরাইলের নতুন সরকারে করোনা নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে না করেছেন প্রধানমন্ত্রী ৬ দিন বিরতির পর বসেছে সংসদ অধিবেশন গণতন্ত্র বিকাশে সবচেয়ে বড় বাধা বিএনপির হত্যা ও ষড়যন্ত্রের রাজনীত মাস্ক না পরায় ব্রাজিলের প্রেসিডেন্টকে জরিমানা র‍্যাঙ্ক ব্যাজ পরানো হলো বিমানবাহিনীর নতুন প্রধানকে