ভারতে বঙ্গবন্ধুর বায়োপিকের মহরত

ডেস্ক নিউজ: | ১০:০২ মিঃ, জানুয়ারি ২২, ২০২১



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’-এর শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ভারতের মুম্বাইতে এ মহরত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রের মহরতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক শ্যাম বেনেগাল, অভিনেতা আরিফিন শুভসহ অন্যান্য শিল্পী ও কুশলীরা।
এছাড়াও মুম্বাইয়ে বাংলাদেশ উপ-দূতাবাসের দায়িত্বে থাকা ডেপুটি হাইকমিশনার মহম্মদ লুতফর রহমান মহরতে উপস্থিত ছিলেন। গত বছরের মার্চে বাংলাদেশে ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং শুরুর কথা থাকলেও করোনা মহামারির কারণে পিছিয়ে যায়। এ বছর শুটিং শুরুর আগে পরিচালক শ্যাম বেনেগাল মুম্বাইয়ের একটি স্টুডিওতে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের মহরত অনুষ্ঠান করলেন। আগামী ২৫ জানুয়ারি থেকে টানা আড়াই মাস মুম্বাইতে সিনেমাটির শুটিং হবে বলে জানা গেছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 37 বার।




সর্বশেষ আপডেট

জিয়াউর রহমানের খেতাব বাতিল করা হয়নি: মুক্তিযুদ্ধমন্ত্রী বিএনপির ৭ মার্চের কর্মসূচি পালন ভণ্ডামি : কাদের ফিলিস্তিনে ইসরাইলের যুদ্ধাপরাধ তদন্তে বাধা দেবে যুক্তরাষ্ট্র : কমলা প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনা ও সমঝোতার মাধ্যমে সমাধান করা উচিত : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনের নেপথ্যে যারা রয়েছেন তাদের বিচার হয়নি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপির এক নেতার উসকানিমূলক বক্তব্যে দেশবাসী ক্ষুব্ধ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে কমলা হ্যারিসের বৈঠক এইচ টি ইমাম তাঁর প্রতিটি কর্মে দেশপ্রেমের উন্মেষ ঘটিয়েছেন: তাপস গবেষকদের মানবকল্যাণে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর মুশতাকের স্বাভাবিক মৃত্যু হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী জীবন্ত মানুষকে আগুনে পুড়িয়ে মেরে কৃত্রিম দরদ দেখাচ্ছে বিএনপি : কাদের এইচ টি ইমামের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক মিয়ানমারের ক্ষমতাচ্যুত প্রেসিডেন্টের বিরুদ্ধে আরো দুই মামলা মে মাসের মধ্যে সবাইকে টিকা প্রদানের ঘোষণা বাইডেনের ভ্যাকসিন দেওয়া হবে স্কুল-কলেজের শিক্ষার্থীদের : স্বাস্থ্যমন্ত্রী নরেন্দ্র মোদির সফর : ঢাকা জোর দিচ্ছে কানেক্টিভিটিতে কথায় কথায় বিবৃতি দেয়ার পুরনো অভ্যাস পরিহার করুন : বিদেশিদের প্রতি তথ্যমন্ত্রী হোয়াইট হাউস ছাড়ার আগেই গোপনে টিকা নেন ট্রাম্প-মেলানিয়া ২৬ মার্চ ঢাকা-জলপাইগুড়ি ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি সময়মতো টিকা সরবরাহে মানুষের যেন খাদ্য সমস্যা না হয় : প্রধানমন্ত্রী