রমজান উপলক্ষে জাস্টিন ট্রুডোর শুভেচ্ছা

ডেস্ক নিউজ : | ০৫:৪৩ মিঃ, এপ্রিল ১৪, ২০২১



পবিত্র রমজান মাস উপলক্ষে মুসলিমদের শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্টুডো। ১৩ এপ্রিল মঙ্গলবার সকালে টুইটারে প্রচারিত এক ভিডিও বার্তায় ট্টুডো সবাইকে পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানিয়েছেন। করোনা মহামারির কারণে এই রমজানে মুসলিমরা একসঙ্গে হতে না পারলেও ইসলামের প্রধান মূল্যবোধ পালনে কোনো বাধা নেই বলে ভিডিও বার্তায় জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী। 

ভিডিও বার্তায় শুভেচ্ছার শুরুতেই ‘আসসালামু আলাইকুম’ দিয়ে শুরু করেন এবং তা শেষ করেন ‘রমজান মুবারক’ বলে। ট্রুডো বলেন, ‘ঘরে ও অনলাইনে নিজেদের কাজ করতে পারবে। আমি সবার প্রতি শান্তি ও শুভেচ্ছা জ্ঞাপন করছি। রমজান মুবারক।তিনি আরো বলেন, করোনার মহামারিকালে আমাদের দেশের অনেক মুসলিম রোজা রেখে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন। যে পরিমাণ অবদান রয়েছে, তা অবশ্যই অনস্বীকার্য। 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 49 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৭:২২ মিঃ, নভেম্বর ৫, ২০২০

এগিয়ে থাকলেও বাইডেন হেরে যেতে পারেন

সর্বশেষ আপডেট

তুরস্ক চুপ করে থাকবে না : তায়িপ এরদোয়ান যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফলমূল ও মিষ্টান্ন পাঠালেন প্রধানমন্ত্রী করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন : আমু ফিলিস্তিনি নয় ইসরায়েলিদের জন্য চিন্তিত বাইডেন স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে রাষ্ট্রপতির আহ্বান স্বাভাবিক চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করতে বাধ্য হয়েছি : প্রধানমন্ত্রী বাংলাদেশের জন্য আশীর্বাদ শেখ হাসিনা : শামীম খালেদার জন্মদিন নিয়ে বিভ্রান্তির জবাব বিএনপির পক্ষ থেকে এখনো পাইনি: কাদের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যুক্তরাজ্য সফর বাতিল করলেন আর্থিক সংকটে পড়া নন এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অনুদান বিটিভি এবার দেখা যাবে মোবাইল অ্যাপেই : তথ্যমন্ত্রী খালেদার মুক্তি শেখ হাসিনার মানবিকতার পরিচয় : কাদের আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী মমতা যে ৮ মন্ত্রণালয় হাতে রাখলেন ভারতের প্রতি সহমর্মিতা জানিয়ে মোদিকে প্রধানমন্ত্রীর চিঠি আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করে বিএনপি পরিবেশ নষ্ট করতে চায় : হানিফ অবশেষে খালেদা জিয়ার জন্মদিনের সঠিক তথ‌্য প্রকাশিত : কাদের সাদিক খান আবারও লন্ডনের মেয়র নির্বাচিত হলেন খালেদা জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ আইনে নেই: আইনমন্ত্রী