সীমান্ত বন্ধ থাকবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: | ০৬:২৫ মিঃ, মে ৩, ২০২১



ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিযেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

৩ মে সোমবার দুপুরে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। লকডাউন আগামী ঈদুল ফিতর পর্যন্ত রাখার বিষয়ে তার মন্ত্রণালয় প্রস্তাব দিয়েছে বলেও তিনি জানিয়েছেন।

কোনো আন্তঃজেলা গণপরিবহন এই সময়ের মধ্যে চলবে না বলেও প্রস্তাবে উল্লেখ করা হয়েছে। তিনি জানান, যেসব দোকানদার ও ক্রেতা স্বাস্থ্যবিধি মেনে চলবেন না তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী আরও জানান, আগামী ১০ মে চীন থেকে ৫ লাখ ডোজ করোনার টিকা আসবে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 45 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০১:৫২ মিঃ, জানুয়ারি ১১, ২০২০

স্লোগান ধরলেন স্বয়ং প্রধানমন্ত্রী

০৯:১৫ মিঃ, অক্টোবর ২৪, ২০১৯

৯ ওয়ার্ড কাউন্সিলরকে শোকজ ডিএনসিসি’র

সর্বশেষ আপডেট

তুরস্ক চুপ করে থাকবে না : তায়িপ এরদোয়ান যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফলমূল ও মিষ্টান্ন পাঠালেন প্রধানমন্ত্রী করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন : আমু ফিলিস্তিনি নয় ইসরায়েলিদের জন্য চিন্তিত বাইডেন স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে রাষ্ট্রপতির আহ্বান স্বাভাবিক চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করতে বাধ্য হয়েছি : প্রধানমন্ত্রী বাংলাদেশের জন্য আশীর্বাদ শেখ হাসিনা : শামীম খালেদার জন্মদিন নিয়ে বিভ্রান্তির জবাব বিএনপির পক্ষ থেকে এখনো পাইনি: কাদের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যুক্তরাজ্য সফর বাতিল করলেন আর্থিক সংকটে পড়া নন এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অনুদান বিটিভি এবার দেখা যাবে মোবাইল অ্যাপেই : তথ্যমন্ত্রী খালেদার মুক্তি শেখ হাসিনার মানবিকতার পরিচয় : কাদের আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী মমতা যে ৮ মন্ত্রণালয় হাতে রাখলেন ভারতের প্রতি সহমর্মিতা জানিয়ে মোদিকে প্রধানমন্ত্রীর চিঠি আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করে বিএনপি পরিবেশ নষ্ট করতে চায় : হানিফ অবশেষে খালেদা জিয়ার জন্মদিনের সঠিক তথ‌্য প্রকাশিত : কাদের সাদিক খান আবারও লন্ডনের মেয়র নির্বাচিত হলেন খালেদা জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ আইনে নেই: আইনমন্ত্রী