বাংলাদেশের জন্য আশীর্বাদ শেখ হাসিনা : শামীম

ডেস্ক নিউজ: | ১১:০৮ মিঃ, মে ১৩, ২০২১



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই আজ বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্ম হয়েছে। আর বাংলাদেশের মহান স্থপতির রক্তে জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো না বলে মন্তব্য করেছেন, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।

১৩ মে বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগা, কাঁচিকাটা, গৌরাঙ্গ বাজার, দুলারচরসহ বিভিন্ন এলাকায় ট্রলারে করে ঘুরে ঘুরে ও বাড়ি বাড়ি গিয়ে শাড়ি-লুঙ্গি, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে প্রত্যাবর্তন করে শুধু বাংলাদেশের মানুষের সেবাই করে চলছেন। কোনো ষড়যন্ত্রই তাঁকে পিছু হটাতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। তার জন্যই মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। এই মহামারি করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। করোনার কারণে দেশের কোনো মানুষ না খেয়ে মারা যায় নি। দেশের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে সরকার।

এসময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, কোষাধ্যক্ষ ফারুকুল ইসলাম মালত, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমান হোসেন দেওয়ান, চরভাগার সভাপতি অলিউল্যাহ চোকদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন গাজী, থানার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার মোল্যা, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন প্রমুখ। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভাগ্যের সাথে বাংলাদেশের মানুষ ভাগ্য জড়িত। তাই আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করুন, কারণ তিনি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে, বাংলাদেশের মানুষ ভালো থাকবে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 28 বার।




সর্বশেষ আপডেট

পরমাণু যুদ্ধ যেকোনো মূল্যে এড়িয়ে চলতে হবে জিয়াউর রহমান তরুণ প্রজন্ম নষ্টের জন্য দায়ী পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে স্পষ্ট রোডম্যাপ চেয়েছেন বিএনপির মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভূতের মুখে রাম নাম যুক্তরাষ্ট্র থেকে ১০ লাখ কোভ্যাক্সের টিকা আসবে কোনোভাবেই যেন সুন্দরবন ক্ষতিগ্রস্ত না হয় কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো কোয়ারেন্টিনে রয়েছেন সরকার গণমাধ্যমের মত প্রকাশের স্বাধীনতাকে সমুন্নত রেখেছে ক্ষমতা ধরে রাখতে হাজার হাজার গাছ কেটে ফেলেছিলেন জিয়াউর রহমান নিউইয়র্কে বঙ্গবন্ধু লাউঞ্জের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী ক্ষমতালিপ্সু আলেম নামধারীদের আইনের আওতায় আনা হয়েছে এসএসএফকে প্রশিক্ষিত-দক্ষ করা হচ্ছে যুগের সঙ্গে তালমিলিয়ে আবারও মুসলিমদের সমর্থনে জোরালো কন্ঠ জেসিন্ডার বাইডেন ইসরায়েলে সরকার বদল বেনেটকে স্বাগত জানালেন কে কোন পদে ইসরাইলের নতুন সরকারে করোনা নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে না করেছেন প্রধানমন্ত্রী ৬ দিন বিরতির পর বসেছে সংসদ অধিবেশন গণতন্ত্র বিকাশে সবচেয়ে বড় বাধা বিএনপির হত্যা ও ষড়যন্ত্রের রাজনীত মাস্ক না পরায় ব্রাজিলের প্রেসিডেন্টকে জরিমানা র‍্যাঙ্ক ব্যাজ পরানো হলো বিমানবাহিনীর নতুন প্রধানকে