ঢাকা, রবিবার, ডিসেম্বর ৫ ২০২১,

এখন সময়: ০৫:৪৭ মিঃ

নম্র-ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন জিন্নাত আলী

ডেস্ক নিউজ: | ০৩:২৩ মিঃ, জুলাই ৬, ২০২১



জিন্নাত আলী অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রবিবার বাদ জোহর ডিএসসিসির ২২ নম্বর ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর ও হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলীর নামাজে জানাজার আগে এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন। তাপস বলেন, জিন্নাত আলী প্রবীণ আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান রজব আলীর সুযোগ্য সন্তান। তিনি অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন। তার বাবার আদর্শ, কর্ম পরিপূর্ণভাবে ধারণ করা এবং হাজারীবাগের উন্নয়নের জন্য তিনি নিবেদিত প্রাণ ছিলেন। তিনি অকালেই আমাদের মাঝ থেকে চলে গেছেন। 

শেখ ফজলে নূর তাপস বলেন, জিন্নাত আলী কারো সঙ্গে কখনোই জোরে কথা বলতে, রাগারাগি করতে আমি তাকে দেখিনি। সবার সঙ্গে মৃদুস্বরে ভদ্র ভাষায় কথা বলতেন। ‘না’ বললে না টাও শোনা যেত না, তিনি এভাবেই কথা বলতেন। তার মৃত্যুতে আজ আমরা শোকাহত। হাজারীবাগ তার এক কৃতি সন্তানকে হারালো, অভিভাবককে হারালো, দল-নেতাকর্মী নিবেদিত প্রাণ এক নেতাকে হারালো। হাজারীবাগ আসলে মনটা ভরে যায় কিন্তু এভাবে প্রিয় মানুষের জানাজায় আসাটা খুব কষ্টকর। এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তাপস বলেন, আমরা সব সময় এ আওয়ামী পরিবারের পাশে থাকবো। পরিবারটি যেন কখনোই অভিভাবকহীন মনে না করে সেজন্য আমরা সদা সজাগ থাকবো।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 15266 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১২:৩২ মিঃ, অক্টোবর ১৮, ২০২০

ঢাকা-৫ উপনির্বাচনে নৌকার জয়

সর্বশেষ আপডেট

নারীর সক্ষমতাকে জাতীয় উন্নয়নে কাজে লাগাতে হবে : স্পিকার দেশে মানুষের মাথাপিছু আয় বেড়েছে : পরিকল্পনামন্ত্রী বিএনপি’র মশাল মিছিল দেখে জনগণ আতঙ্কিত হয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বিশ্বমানের রেলওয়ে করার লক্ষ্যে কাজ করছে সরকার : রেলমন্ত্রী বিজয় দিবসে দেশব্যাপী শপথ বাক্য পাঠ করাবেন প্রধানমন্ত্রী স্বাধীনতা সমুন্নত রাখতে নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে সেনাসদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহবান চলতি মাসে মালদ্বীপ যাচ্ছেন প্রধানমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় নিজেদের যোগ্য করে গড়ে তুলতে হবে : মোজাম্মেল হক শিক্ষার্থীদের ঢাল বানিয়ে ফায়দা লুটতে চায় একটি মহল : তথ্যমন্ত্রী এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের কোন সুযোগ নেই : শিক্ষামন্ত্রী নুরেদ্দিন নেবাতি তুরস্কের নতুন অর্থমন্ত্রী সরকারকে টেনেহিঁচড়ে নামাতে গিয়ে বিএনপি নিজেই পড়ে গেছে বিএনপি চায় না খালেদা জিয়া সুস্থ হোক: খাদ্যমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে কটূক্তি, কাটাখালীর মেয়র আটক কাতারে তালেবান-যুক্তরাষ্ট্র বৈঠক অনুষ্ঠিত ১৮ মাসের মধ্যেই বর্জ্য থেকে হবে বিদ্যুৎ যারা গাড়ি ভাঙচুর করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে : প্রধানমন্ত্রী রামপুরার ঘটনায় জামায়াত-বিএনপির ষড়যন্ত্র খতিয়ে দেখার আহ্বান কাদেরের তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা পররাষ্ট্রমন্ত্রীকে মালদ্বীপ সফরের আমন্ত্রণ