ঢাকা, রবিবার, ডিসেম্বর ৫ ২০২১,

এখন সময়: ০৫:০৮ মিঃ

বিএনপি নেতারা এখন ডাক্তার হয়ে গেছেন: তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ: | ১০:৩০ মিঃ, নভেম্বর ২৩, ২০২১



তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের বক্তব্য শুনে মনে হচ্ছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব, রিজভী সাহেব, খন্দকার মোশাররফ হোসেনসহ অনেক নেতা এখন ডাক্তার হয়ে গেছেন। আ স ম রউফ সাহেব একজন বড় ডাক্তার, মান্না সাহেবও ডাক্তার। তারা এখন ডাক্তারের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তারা বলছেন, খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন। এভারকেয়ার হাসপাতাল থেকে তো কেউ কিছু বলেননি। মাঝে-মধ্যে বিএনপির চিকিৎসকরা যারা রাজনীতি করেন তারা কিছু কিছু কথা বলেন। সোমবার (২২ নভেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের সাথে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া আগেও অসুস্থ ছিলেন, আমাদের দেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। তখনও বিএনপি খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর জন্য ধোঁয়া তুলে ছিলেন। খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে বাঁচানো যাবে না। বাস্তবতা হচ্ছে তখনও দেশের চিকিৎসা নিয়ে ভালো হয়ে বাড়িতে ফিরে গিয়েছিলেন। তখনকার মতো এবারও একই ধোঁয়া তুলছেন। আসলে খালেদা জিয়াকে বিদেশ নিয়ে যাওয়ার দাবিটা তার স্বাস্থ্যগত কারণ নয় এটা একটা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত দাবি বলে জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছেন তারা। তাকে নিয়ে রাজনীতি করা অনভিপ্রেত। আসলে উনারা হয়তো চান না খালেদা জিয়া সুস্থ হোক। কারণ সুস্থ হলে স্বাস্থ্য নিয়ে যে রাজনীতি এটি করা বন্ধ হয়ে যাবে। তিনি বলেন, বিএনপির এ পুরো দাবিটাই হচ্ছে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। একজন সাজাপ্রাপ্ত আসামিকে বিদেশে পাঠানোর উদ্দেশ্য যে রাজনৈতিক দাবি সরকার সে দাবিতো মানতে পারে না। কারণ তিনি একজন সাজাপ্রাপ্ত আসামি। অবশ্যই খালেদা জিয়া যেন সুচিকিৎসা পান সেটা নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর।

সংসদ সদস্যদের (এমপি) পদত্যাগের বিষয়ে এক প্রশ্নের জবাবে ড. হাছান মাহমুদ বলেন, তাদের সব মিলিয়ে ছয়জন এমপি রয়েছেন। তারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন। তাদের বক্তব্যে আমার মনে হচ্ছে, দেশের আর কোনো সমস্যা নিয়ে তারা চিন্তিত না। তাদের কথায় মনে হচ্ছে, দেশে আর কোনো সমস্যা নেয়, একমাত্র খালেদা জিয়ার স্বাস্থ্যটাই একমাত্র সমস্যা। এনিয়েই শুধু তারা ব্যস্ত রয়েছেন। এতেই বুঝা যায় এটা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 21 বার।




সর্বশেষ আপডেট

নারীর সক্ষমতাকে জাতীয় উন্নয়নে কাজে লাগাতে হবে : স্পিকার দেশে মানুষের মাথাপিছু আয় বেড়েছে : পরিকল্পনামন্ত্রী বিএনপি’র মশাল মিছিল দেখে জনগণ আতঙ্কিত হয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বিশ্বমানের রেলওয়ে করার লক্ষ্যে কাজ করছে সরকার : রেলমন্ত্রী বিজয় দিবসে দেশব্যাপী শপথ বাক্য পাঠ করাবেন প্রধানমন্ত্রী স্বাধীনতা সমুন্নত রাখতে নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে সেনাসদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহবান চলতি মাসে মালদ্বীপ যাচ্ছেন প্রধানমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় নিজেদের যোগ্য করে গড়ে তুলতে হবে : মোজাম্মেল হক শিক্ষার্থীদের ঢাল বানিয়ে ফায়দা লুটতে চায় একটি মহল : তথ্যমন্ত্রী এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের কোন সুযোগ নেই : শিক্ষামন্ত্রী নুরেদ্দিন নেবাতি তুরস্কের নতুন অর্থমন্ত্রী সরকারকে টেনেহিঁচড়ে নামাতে গিয়ে বিএনপি নিজেই পড়ে গেছে বিএনপি চায় না খালেদা জিয়া সুস্থ হোক: খাদ্যমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে কটূক্তি, কাটাখালীর মেয়র আটক কাতারে তালেবান-যুক্তরাষ্ট্র বৈঠক অনুষ্ঠিত ১৮ মাসের মধ্যেই বর্জ্য থেকে হবে বিদ্যুৎ যারা গাড়ি ভাঙচুর করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে : প্রধানমন্ত্রী রামপুরার ঘটনায় জামায়াত-বিএনপির ষড়যন্ত্র খতিয়ে দেখার আহ্বান কাদেরের তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা পররাষ্ট্রমন্ত্রীকে মালদ্বীপ সফরের আমন্ত্রণ