ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারি ২৭ ২০২২,

এখন সময়: ০৩:১৩ মিঃ

তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ডেস্ক নিউজ: | ০৫:২৭ মিঃ, ডিসেম্বর ১, ২০২১



সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ সম্পর্কে অসত্য তথ্য উপস্থাপন ও ছবি বিকৃতির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। ঢাকার সূত্রাপুর থানায় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ওমর ফারুক শিবলু এবং চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানায় রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আলী শাহ বাদি হয়ে এ দুটি মামলা দায়ের করেন।

মামলা দুটির এজাহারে বলা হয়, গত ২৫ নভেম্বর থেকে ফেসবুকে তথ্য ও সম্প্রচারমন্ত্রী সম্পর্কে  অসত্য তথ্য এবং ছবির বিকৃতি ঘটিয়ে বিভিন্ন ফেসবুক আইডি ও পেজে থেকে কিছু পোস্ট ও শেয়ার দেখা গেছে। এতে মন্ত্রীসহ সরকার ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা ও তার সমর্থকদের অনুভূতিতে আঘাত দেয়া হয়েছে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 76 বার।




সর্বশেষ আপডেট

বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করা যাবে : প্রধানমন্ত্রী র‍্যাবের নিষেধাজ্ঞা নিয়ে সরকার চিন্তিত নয় : পররাষ্ট্রমন্ত্রী একনেকে ১০ প্রকল্প অনুমোদন ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত সংবাদ সম্মেলনে মেজাজ হারান বাইডেন বিএনপির রাজনীতিতেই এখন ঘোর দুর্দিন : ওবায়দুল কাদের হাই-টেক পার্ক স্থাপন ও দক্ষ মানবসম্পদ উন্নয়নে ভারত সহযোগিতা করবে : পলক প্রযুক্তি উদ্ভাবন করে তা দ্রুত ছড়িয়ে দিতে হবে : কৃষিমন্ত্রী বিএনপি গণতন্ত্রকে নস্যাৎ করার নানামুখী ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের স্বাধীনতার সুফল সবার জন্য নিশ্চিত করব : প্রধানমন্ত্রী জো বাইডেনের পররাষ্ট্রনীতিতে উভয় সংকট ইসি আইন নিয়ে সরকারকে বিব্রত করাই বিএনপির প্রধান লক্ষ্য : হানিফ গণতন্ত্রের মূল্যবোধ সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী সততা ও নিষ্ঠার সাথে পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ইউক্রেন নিয়ে বৈঠকে বসছেন রুশ ও ব্রিটিশ প্রতিরক্ষামন্ত্রী মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির আবার হাসপাতালে ভর্তি রাস্তঘাট উন্নয়নের পাশপাশি শিল্পায়ন বাড়ানোর চেষ্টা চলছে : শিল্পমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী উত্তর প্রদেশ নির্বাচনে কংগ্রেসের মুখ্যমন্ত্রীর মুখ প্রিয়াঙ্কা গান্ধী